Durga Puja 2024: শহরের কাছেই সবুজের কোলে বিলাসি পুজোবাস! সাধ্যের মধ্যেই উত্‍সবের রাতযাপন...

ভিড় ছেড়ে শান্ত পরিবেশে অন্যভাবে পুজো উপভোগ করতে  আপনি যদি সুসজ্জিত নিরিবিলি সবুজের মধ্যে থাকতে চান। তাহলে কলকাতার এই রিসোর্ট হতে পারে আপনার জন্য একেবারে আইডিয়াল। হ্যাঁ, তবে পুজোর মজার পুরো ফ্লেভারই কিন্তু এই ইবিজায় থাকছে। 

Updated By: Sep 24, 2024, 06:44 PM IST
Durga Puja 2024: শহরের কাছেই সবুজের কোলে বিলাসি পুজোবাস! সাধ্যের মধ্যেই উত্‍সবের রাতযাপন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আর কিছুদিনের অপেক্ষা। তারপরই বাঙালির সবথেকে বড় উত্‍সব দুর্গাপুজো। আর এই পুজোর প্ল্যান নিয়ে আমরা সবাই কম বেশি এক্সসাইটেড থাকি।  এমন অনেক জীবিকার মানুষ রয়েছেন, পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য যাঁরা অপেক্ষা করে থাকেন এই পুজোর জন্য। কলকাতায় তো এখন পুজো শুরু হয়ে যায় মহালয়া থেকেই। আবার আমাদের মধ্যে অনেকেই ভিড় ঠেলে ঠাকুর দেখতে পছন্দ করি না, কিন্তু পুজোর সময় শহর ছেড়ে অন্য জায়গার কথা আবার ভাবতেই পারি না।  হয়তো অনেকেই বাইরে পূজোয় ঘুরতে যাওয়ার বুকিং হাতছাড়া করে ফেলেছি ইতিমধ্যেই৷  চিন্তার কিছু নেই!  কলকাতার মধ্যেই এমন এক জায়গা রয়েছে , যেখানে দূর্গা পূজোর আনন্দের পাশাপাশি সবুজ প্রকৃতির মাঝে সময় কাটাতে  পারবেন। তাই দেরি না করে এইবার পূজোয়  তাহলে বেড়িয়ে আসতে পারেন  ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এন্ড স্পা, কলকাতা থেকে। 

ভিড় ছেড়ে শান্ত পরিবেশে অন্যভাবে পুজো উপভোগ করতে  আপনি যদি সুসজ্জিত নিরিবিলি সবুজের মধ্যে থাকতে চান, তাহলে কলকাতার এই রিসোর্ট হতে পারে আপনার জন্য একেবারে আইডিয়াল। হ্যাঁ, তবে পুজোর মজার পুরো ফ্লেভারই কিন্তু এই ইবিজায় থাকছে। দুর্গা পূজা উপলক্ষে স্পেশাল ডেকোরেশন, ঢাকি, বাউল গান, পাখির কিচিরমিচির শব্দ, ম্যটিনি শো, ডিস্কোঠেক, লাইভ মিউজিক,  পুজো স্পেশাল মেনু আরও কত কি। আধুনিকতার সঙ্গে প্রকৃতির এক অভূতপূর্ব মেলবন্ধন রয়েছে এখানে। রুমের ব্যালকনিতে বসে যখন সবুজে ঘেরা মাঠ ও জলাশয় দেখতে পাবেন মন ভরে যাবে। এখানে রয়েছে আলাদা কটেজ। তাই পরিবার বা বন্ধুদের সঙ্গে পুজোর ঠাকুর দেখার পরেও কয়েক দিন নিজস্ব কটেজ বুক করে ছুটি কাটিয়ে রিল্যাক্স করতে পারেন এবং অন্যরকমপুজোর স্বাদ নিতে পারেন। এখানে রয়েছে সুইমিংপুল, প্লেগ্রাউন্ড, রেস্তোরা, স্পা এমনকি ডিস্কো।

আরও পড়ুন:Mahalaya Amavasya 2024: মহালয়ার দিনেই কপালে বিপদের আশঙ্কা? কোন কোন রাশিকে সতর্ক থাকতে হবে?

খেলার জন্য টেবিল টেনিস, ক্যারাম ইত্যাদি ইন্ডোর গেমস। রয়েছে সুইমিং পুল, বিস্তৃত সবুজ ও রঙিন বাগান। যেখানে বসে সন্ধ্যের স্ন্যাকস এর সঙ্গে আপনি আপনার প্রিয় মানুষের সঙ্গে সময় কাটাতে পারবেন। দিনের মতই জায়গাটির রাতের সৌন্দর্য অতুলনীয়। পুজোর মধ্যেই কলকাতার কাছাকাছি এক সুন্দর জায়গায় রিল্যাক্স করতে চাইলে অবশ্যই ঘুরে আসুন। এখানকার স্টাফেদের ব্যবহার ও পরিষ্কার-পরিচ্ছন্নতা আপনাকে মুগ্ধ করবে।

দুর্গা পূজার বিশেষ অফার:  ৯ অক্টোবর থেকে ১২ অক্টোবর ২০২৪পর্যন্ত।
রুমের ভাড়া এবং খাবারের খরচ: এখানকার রুম ভাড়া  ৮,৯৯৯৯  টাকা থেকে শুরু। সঙ্গে থাকবে ওয়েলকাম ড্রিঙ্কস, ব্রেকফাস্ট, লাঞ্চ এবং ডিনার। 
উইন্টার গ্রিন রুম (স্টুডিও নিরভানা) – দু'জন প্রাপ্ত বয়স্কদের জন্য ৮,৯৯৯ টাকা প্রত্যেক রুম / প্রতি রাত্রি + জিএসটি 
উইন্টার গ্রিন কটেজ / উইন্টার গ্রিন প্রিমিয়াম রুম  – দু'জন প্রাপ্ত বয়স্কদের জন্য ৯,৯৯৯ টাকা প্রত্যেক রুম / প্রতি রাত্রি + জিএসটি 
ফার্ন ক্লাব রুম – লেক ভিউ দু জন প্রাপ্ত বয়স্কদের জন্য ৯,৯৯৯ টাকা প্রত্যেক রুম / প্রতি রাত্রি + জিএসটি 
ফার্ন ক্লাব প্রিমিয়াম রুম (ডুপ্লেক্স- নিরভানা)– তিন জন প্রাপ্ত বয়স্কদের জন্য ১২,৪৯৯ টাকা প্রত্যেক রুম / প্রতি রাত্রি + জিএসটি 

চেকইন এর সময়:  দুপুর ২টো থেকে পরের দিন সকাল ১১টা।
যাতায়াতের উপায়: দক্ষিন কলকাতার থেকে মাত্র ৪০ মিনিটের মধ্যে এবং আইআইএম জোকা থেকে মাত্র ১১ কিমি দূরত্বে রয়েছে এই ইবিজা দ্য ফার্ন রিসোর্ট এন্ড স্পা রিসোর্ট। 

আরও বিস্তারিত ভাবে জানতে ফোন করুন:  ০৩৩- ৭১২৬ ২৬৪৩ / ০৩৩-৬৬৫৫৫ ৫৫৫

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.