কিছুটা আনমনা। কিছুটা খামখেয়ালি। সময় বিশেষে আবার প্রচণ্ড দায়িত্ববতী। কখনও উদাসীন, কখনও আবার আবেগপ্রবণ। এই হয়তো সে প্রচণ্ড অভিমানী। তার মান ভাঙাতে ফন্দি আঁটতে হচ্ছে প্রেমিকপ্রবরকে। আবার প্রিয়জন চোখের আড়াল হতেই কেঁদে ভাসাচ্ছে সে। সাধে কি বলে? বিশ্বের সবচেয়ে জটিল চরিত্র নারীমন! একে বোঝা ব্রহ্মা-বিষ্ণু-মহেশ্বরের পক্ষেও দুষ্কর! আর সেই নারী যখন একা, তখন সে ঠিক কী কী করে? জানতে উত্সুক হয় সবাই। এই প্রতিবেদনে রইল এমনই কিছু ঝলক, যা খুঁজে পেলাম আমরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

১) ঘণ্টা পর ঘণ্টা আয়নায় নিজেকে দেখেই কাটিয়ে দিতে পারে নারী। রূপ নিয়ে বরাবরই নারীমন খুঁতখুঁতে। মুখে একটা ব্রণ বেরলেই তার রাতের ঘুম ছুটে যায়। চোখের নীচে কালি পড়লে তো আর কথাই নেই। তার উপর রয়েছে স্প্লিট এন্ডের ঝক্কি। একরাশ চিন্তায় সদাই ব্যতিব্যস্ত নারী।



২) প্রেমিকপ্রবর সাবধান! আপনার নারী একা থাকলে, জেগে উঠতে পারে তার পুরনো প্রেম। এমনকী আপনার পুরনো প্রেমিকও কিন্তু হয়ে উঠতে পারে তার কথা বলার সঙ্গী।


৩) আচ্ছন্ন হতে পারে সে যৌন ফ্যান্টাসিতে। চলতে পারে আপনার শরীরের কাঁটাছেড়া। ঠিক কতটা সুডৌল হল তার স্তনের গঠন? তাই নিয়েও হঠাত্ করে ব্যস্ত হয়ে পড়তে পারে সে। নিজেকে নগ্ন দেখার বাসনাও জাগতে পারে তার।


৪) আচমকাই বক্স চালিয়ে অনভ্যাসে ভুলে যাওয়া নাচটা ঝালিয়ে নেওয়ার বাসনা জাগতে পারে। আর সেই নাচের স্টেজ তখন হবে ঘরের মেঝে থেকে বিছানা সর্বত্র। ফুলদানি হাতে নিয়ে তারস্বরে গান গাইতে শুনলেও অবাক হবেন না। বিছানা নষ্ট হচ্ছে, বালিশ ফেটে তুলো ছড়িয়ে পড়ছে। সেদিকে তাকানোর তখন ভ্রূক্ষেপ নেই নারীর।



৫) হয়তো জন্মে কোনওদিন সে রান্নাঘরে গিয়ে কুটোটি নাড়েনি। কিন্তু, সেদিন চলতে পারে রান্নাবান্না নিয়ে এক্সপেরিমেন্ট। স্পেশাল ডিশ রেঁধে সে তখন বেজায় খুশ!


৬) ঘণ্টার পর ঘণ্টা কেটে যেতে পারে শুধু মেঝেতে শুয়েই। ঘণ্টার পর ঘণ্টা সে কাটিয়ে দিতে পারে বাথরুমে শুধু কল ছেড়ে বসে থেকে। বালতিতে জল হয়তো উপছে পড়ে যাচ্ছে, সেদিকে তার হুঁশও নেই।


৭) একা ঘর! এই সুযোগ। পার্লারের মেয়েটিকে ফোন করে বাড়িতে তলব। তারপর বাড়িতেই পেডিকিউর, ম্যানিকিউর, ফেসিয়াল, ওয়াক্সিং। চলতে থাকে একের পর এক।



৮) এতদিন ধরে সাধের ফোনে তোলা সব ছবিগুলোকে দেখতে দেখতে সে হয়তো ফুঁপিয়ে ফুঁপিয়ে কেঁদে উঠতেও পারে। আবার খচখচ করে বিভিন্ন পোজে সেলফি তুলে পাঠিয়ে দিতে পারে আপনার বেস্ট ফ্রেন্ডকে। 


৯) অবসর সময়ে এক্সারসাইজ করার মতি হতে পারে তার। আবার ৫ বার স্ট্রেচ আপ করার পরই, ক্ষান্ত দিতে পারে সে।


১০) আপনার শার্ট, টি-শার্ট পরে চলতে পারে ঘরের মধ্যেই ফ্যাশন শো। আপনি হয়তো কোনওদিন ভাবেনওনি এরকম কিছু, কিন্তু আপনাকে চমকে দেওয়ার জন্য চলতে পারে স্ট্রিপটিজের অনুশীলন।


১১) গর্ভবতী হলে কেমন দেখতে লাগবে নিজেকে? শার্টের মধ্যে একটা বালিশ ঢুকিয়ে আয়নার সামনে  চলতে পারে সে পরীক্ষা-নিরীক্ষা।



১২) ইমোশনাল গান শুনে বা ভিডিও দেখে উছলে উঠতে পারে নারীর আবেগ! কাঁদতে কাঁদতে আবার সে আয়নায় নিজেকে দেখেও নিতে পারে কেমন লাগে কাঁদলে তাকে দেখতে।


১৩) যে কার্পেট দোকানে দিয়ে পরিষ্কার করানোর কথা, সেই কার্পেট পরিষ্কারে লেগে পড়তে পারে সে নিজেই


১৪) একা একা ঘণ্টার পর ঘণ্টা ধরে দেখতে পারে পর্ন



১৫) সবশেষে বলি, একা ঘরে একাকী নারী হস্তমৈথুনেও রত হতে পারে। কিন্তু উত্তেজনার সেই মুহূর্তে তার মননে স্বপ্নপুরুষটি কে, সে জানে খোদ নারীমনই!