৩ বছর পর মহিলার নিখোঁজ স্বামীকে খুঁজে দিল একটি TikTok ভিডিয়ো!

এ বার TikTok-এর জন্য উপকৃত হলেন এক মহিলা। তিন বছর পর খুঁজে পেলেন হারিয়ে যাওয়া স্বামীকে।

Edited By: সুদীপ দে | Updated By: Jul 4, 2019, 01:32 PM IST
৩ বছর পর মহিলার নিখোঁজ স্বামীকে খুঁজে দিল একটি TikTok ভিডিয়ো!
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: পর্নোগ্রাফি ও অশ্লীল ভিডিয়ো ছড়ানোর অভিযোগে ৩ এপ্রিল একটি জনস্বার্থ মামলার প্রেক্ষিতে সরকারকে TikTok অ্যাপটি ‘নিষিদ্ধ’ ঘোষণা করার নির্দেশ দিয়েছিল মাদ্রাজ হাইকোর্ট। তারপর অবশ্য সেই নিষেধাজ্ঞা তুলেও নেওয়া হয়। চিনা সংস্থা ‘বাইট ড্যান্স টেকনোলজি’র TikTok-এর উপর থেকে নিষেধাজ্ঞা উঠলেও তরুণ প্রজন্মের এটির প্রতি মাত্রাতিরিক্ত আকর্ষণ অভিভাবকদের চিন্তা বাড়িয়েছে। লেখাপড়া ফেলে TikTok-এ ছেলেমেয়েকে সারাক্ষণ ভিডিয়ো করতে দেখে এই অ্যাপকে ‘ক্ষতিকর’ বলেই মনে করছেন অনেকে। কিন্তু এ বার TikTok-এর জন্য উপকৃত হলেন এক মহিলা। তিন বছর পর খুঁজে পেলেন হারিয়ে যাওয়া স্বামীকে।

অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর ভিল্লুপুরম জেলায়। জানা গিয়েছে, ভিল্লুপুরমের বাসিন্দা দুই সন্তানের মা জয়াপ্রদার স্বামী সুরেশ ২০১৬ সালে পারিবারিক অশান্তির জেরে বাড়ি ছেড়ে চলে যান। দীর্ঘদিন স্বামী বাড়ি না ফেরায়, ভিল্লুপুরম থানায় এফআইআর করেছিলেন জয়াপ্রদা। কিন্তু খোঁজ মেলেনি স্বামীর। থানায় অভিযোগ জানানো ছাড়াও বিভিন্ন জায়গায় সুরেশের খোঁজে ছোটাছুটি করেন জয়াপ্রদা। কিন্তু তাতেও কোনও ফল মেলেনি।

আরও পড়ুন: শপিং মলে ফ্রিজ থেকে আইসক্রিম নিয়ে বার দুয়েক চেটে ফের রেখে দিলেন মহিলা!

সম্প্রতি জয়াপ্রদার এক আত্মীয় তাঁকে একটি TikTok ভিডিয়ো দেখান। ১৫ সেকেন্ডের ওই ভিডিয়োয় জয়াপ্রদা তাঁর স্বামী সুরেশকে নাচানাচি করতে দেখেন। একটুও দেরি না করে ওই ভিডিয়োটি নিয়ে ভিল্লুপুরম থানায় ছুটে যান জয়াপ্রদা। স্বামীকে খুঁজে দেওয়ার জন্য পুলিসের কাছে অনুরোধ জানান তিনি। এর পর ওই TikTok ভিডিয়োর সূত্র ধরে সুরেশের খোঁজ খবর শুরু করে পুলিস। জানা যায়, তামিলনাড়ুর হসুর শহরে থাকেন সুরেশ। পুলিস হসুরে পৌঁছে সুরেশের সঙ্গে যোগাযোগ করে। পুলিসের বোঝানোর পর অবশেষে বাড়ি ফিরতে রাজি হয় সুরেশ। অর্থাত্, একটি TikTok ভিডিয়ো দীর্ঘ তিন বছর পর জয়াপ্রদাকে খুঁজে দিল তাঁর হারানো স্বামীকে। আর পুলিশের চেষ্টায় দু’টি শিশু ফিরে পেল তাঁদের বাবাকে।

.