আর ক’টা দিন পরেই ২০১৯ সাল শেষে শুরু হবে ২০২০ সাল। নতুন বছরে আপনার চাকরি, পেশা, সম্পদ, আর্থিক পরিস্থিতি, শিক্ষা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবন কেমন যাবে, তার একটা সম্ভাব্য উত্তর বা আভাস দিতে পারে বৈদিক জ্যোতিষশাস্ত্র। আসুন জেনে নেওয়া যাক কুম্ভ রাশির জাতকদের ২০২০ সাল কেমন যাবে...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কুম্ভ রাশি ২০২০:


রাশিচক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এ রাশির জাতক জাতিকার ক্ষেত্রে এই বছরটি মিশ্র ফল দেবে। রাশির অধিপতি শনি জানুয়ারি মাসের শেষ ভাগে মকর রাশির দ্বাদশ ঘরে প্রবেশ করবে এবং সারা বছর এই রাশিতে থাকবে। বৃহস্পতিও মার্চ মাসে দ্বাদশ ঘরে মকর রাশিতে প্রবেশ করবে।


আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে মকর রাশির জাতকদের? জেনে নিন


বছরের শুরুর কয়েক মাস শিক্ষার্থীদের পক্ষে খুব অনুকূল নয়। এ রাশির জাতক জাতিকাদের আরও কঠোর পরিশ্রম করার জন্য প্রস্তুতি নিতে হবে। সন্তানদের পরীক্ষার ফল ভাল হবে।


আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে ধনু রাশির জাতকদের? জেনে নিন


এই বছরটি আপনার পারিবারিক জীবনের জন্য মিশ্র ফলাফল নিয়ে আসবে। পারস্পরিক সমন্বয়ের কারণে বিবাহ জীবনে সুখ থাকবে। ভ্রাতৃ বিরোধের আশঙ্কা প্রবল। তাদের সঙ্গে মামলা মোকদ্দোমাও চলতে পারে। তবে বছরের শেষ ভাগে সমস্যা মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই বছর আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে।


আরও পড়ুন: ২০২০ সাল কেমন যাবে বৃশ্চিক রাশির জাতকদের? জেনে নিন


এই বছর কুম্ভরাশির জাতক জাতিকারা ব্যবসায় প্রচুর আয় করতে পারবেন। ভাল কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ থাকলেও বছরের শেষের দিকে সমস্যা আসতে পারে। কর্মস্থল পরিবর্তনের যোগ রয়েছে। নতুন কোনও ব্যবসা থেকে আয় বৃদ্ধি হতে পারে।