মেকআপে, পোশাকে, থাকুন ফোকাসে

পোশাকে বা মেকআপে কী ভাবে নিজেকে যে কোনও অনুষ্ঠানের মধ্যমণি করে তুলবেন, তার জন্য রইল কয়েকটি টিপস...

Edited By: সুদীপ দে | Updated By: Feb 18, 2020, 07:23 PM IST
মেকআপে, পোশাকে, থাকুন ফোকাসে

নিজস্ব প্রতিবেদন: বার্থ ডে পার্টি, রিসেপশন কিংবা বিয়েবাড়ি— সবেতেই সকলের নজর কাড়তে হবে। পার্টি মানেই একগাদা সেজেগুজে পৌঁছে গেলেন— এই ধারণাটাই একেবারে ভুল। মাথায় রাখবেন, পোশাক বা মেকআপ কিন্তু একটা আর্ট যা আপনার ব্যক্তিত্ব তুলে ধরে, আকর্ষণীয় করে তোলে। পোশাক বা মেকআপের প্রধান শর্তই হল স্বাচ্ছন্দ্য বা 'কমফর্ট'। পোশাকে বা মেকআপে কী ভাবে নিজেকে যে কোনও অনুষ্ঠানের মধ্যমণি করে তুলবেন, তার জন্য রইল কয়েকটি টিপস...

১) ডে-পার্টির জন্য ব্লু রিপড জিন্স ও সাদা বা ফেডেড টপ পরতে পারেন। সঙ্গে অ্যাকসেসরিজ পরুন সোনালি রঙের। মেকআপ করুন হালকা, লিপস্টিক লাগান হালকা সফ্ট রঙের।

২) এখন বিয়েবাড়ি কিংবা রিসেপশনে ফিরে এসেছে ট্রেডিশান্যাল লুকস। তাই সুতির ইক্কত, পাটালি পল্লু, জর্জেটের হাফ অ্যান্ড হাফ কিংবা হ্যান্ডলুম পরতে পারেন। তবে ব্লাউজে আনুন নতুনত্ব জ্যাকেট, স্প্যাগেটি, টপ ব্লাউজ হিসেবে ব্যবহার করতে পারেন। মেকআপ করুন ন্যাচেরাল।লিপস্টিক লাগান গাঢ় রঙের। দেখবেন হাজার ওয়াটের ফোকাস থাকবে আপনারই দিকে।

আরও পড়ুন: মুখে মেছেতার দাগ, রোদে পোড়া কালচে ভাব নিয়ে চিন্তিত? রইল সমাধান

৩) পার্টিতে লাইমলাইটে থাকতে হলে বেছে নিন স্প্যাগেটি বা ক্রপড টপের সঙ্গে বয়ফ্রেন্ড জ্যাকেট যা আনবে বোল্ড লুক।

৪) এছাড়া একটু অন্যরকম কাটের শ্রাগ বা শার্ট পরলে আপনার থেকে যে চোখ সরবে না তা ১০০ শতাংশ গ্যারান্টি দিয়ে বলা যায়। সঙ্গে থাকুক হালকা মেকআপ আর ন্যাচেরাল রঙের লিপস্টিক।

.