"আমি বিজেপির আইটেম গার্ল", মন্তব্য সপার বিতর্কিত নেতা আজম খানের

নিজেকে "বিজেপির আইটেম গার্ল" বললেন সমাজবাদী পার্টির বিতর্কিত নেতা আজম খান। ভারতীয় সেনাকে ধর্ষণের জন্য অভিযুক্ত করে সমাজের প্রায় সব স্তর থেকে ধিকৃত হয়েছেন এই নেতা। এর একদিন পর আজ উত্তরপ্রদেশের একদা 'পাওয়ারফুল' এই নেতা সংবাদ সংস্থা এএনআইকে বললেন, "মিডিয়া আমার মন্তব্য ভুলভাবে নির্মান করেছে। আমার জন্য কীভাবে সেনার ভাবাবেগ ধাক্কা খায়? আমি কেউ না। বরং সেনার ভাবাবেগ চুরমার হয়ে গিয়েছিল যখন প্রধানমন্ত্রী মোদী পাকিস্তানে গিয়েছিলেন"। আর এরপরেই তিনি বলেন, "আমি তো বিজেপির আইটেম গার্ল। আমি ছাড়া তাদের আলোচনার জন্য আর কেউ নেই। এমনকি ওরা এখানে নির্বাচনটা (বিধানসভা) লড়েছে আমার উপর নজর রেখে।" মনে করা হচ্ছে, সেনাকে ধর্ষণের জন্য দায়ী করে প্রবলভাবে সমালোচিত হওয়ায় দেশের সংবাদ মাধ্যমের একাংশকে 'বিজেপি নিয়ন্ত্রিত' ইঙ্গিত করতে চেয়েছেন তিনি। আর সেইসব সংবাদ মাধ্যমই তাঁকে 'আইটেম গার্ল' হিসাবে ব্যবহার করে তাঁর বক্তব্য 'ভুলভাবে নির্মান' করেছে বলে তাঁর অভিযোগ।

Updated By: Jun 29, 2017, 07:18 PM IST
"আমি বিজেপির আইটেম গার্ল", মন্তব্য সপার বিতর্কিত নেতা আজম খানের

ওয়েব ডেস্ক: নিজেকে "বিজেপির আইটেম গার্ল" বললেন সমাজবাদী পার্টির বিতর্কিত নেতা আজম খান। ভারতীয় সেনাকে ধর্ষণের জন্য অভিযুক্ত করে সমাজের প্রায় সব স্তর থেকে ধিকৃত হয়েছেন এই নেতা। এর একদিন পর আজ উত্তরপ্রদেশের একদা 'পাওয়ারফুল' এই নেতা সংবাদ সংস্থা এএনআইকে বললেন, "মিডিয়া আমার মন্তব্য ভুলভাবে নির্মান করেছে। আমার জন্য কীভাবে সেনার ভাবাবেগ ধাক্কা খায়? আমি কেউ না। বরং সেনার ভাবাবেগ চুরমার হয়ে গিয়েছিল যখন প্রধানমন্ত্রী মোদী পাকিস্তানে গিয়েছিলেন"। আর এরপরেই তিনি বলেন, "আমি তো বিজেপির আইটেম গার্ল। আমি ছাড়া তাদের আলোচনার জন্য আর কেউ নেই। এমনকি ওরা এখানে নির্বাচনটা (বিধানসভা) লড়েছে আমার উপর নজর রেখে।" মনে করা হচ্ছে, সেনাকে ধর্ষণের জন্য দায়ী করে প্রবলভাবে সমালোচিত হওয়ায় দেশের সংবাদ মাধ্যমের একাংশকে 'বিজেপি নিয়ন্ত্রিত' ইঙ্গিত করতে চেয়েছেন তিনি। আর সেইসব সংবাদ মাধ্যমই তাঁকে 'আইটেম গার্ল' হিসাবে ব্যবহার করে তাঁর বক্তব্য 'ভুলভাবে নির্মান' করেছে বলে তাঁর অভিযোগ।

উল্লেখ্য, বরাবরই নানান মন্তব্য করে বিতর্ক তৈরি করেছেন উত্তরপ্রদেশের প্রাক্তন এই মন্ত্রী। তিনি একবার বলেছিলেন, যেসব জায়গায় শ্লীলতাহানি ঘটতে পারে সেসব এলাকায় মেয়েদের যাওয়া উচিত নয়। আবার বুলন্দশাহর গণধর্ষণকে (উত্তরপ্রদেশের তত্কালীন সপা সরকারের) 'গায়ে কালি ছেটানোর জন্য রাজনৈতিক চক্রান্ত' বলে সুপ্রিম কোর্টের রোষানলেও পড়তে হয়েছিল তাঁকে। রাজনৈতিক মহলের মতে, আজম খানের 'শ্রীমুখ নিসৃত বাণী'র তালিকা তৈরি করতে গেলে তা কেবল দীর্ঘই হয়ে চলবে। আর সেই তালিকায় নবতম সংযোজন নিজেকে 'বিজেপির আইটেম গার্ল' বলা। অনেকেই মনে করছেন তাঁর সাম্প্রতিক এই মন্তব্য 'তীব্র যৌনগন্ধী' এবং 'কুরুচিকর'। (আরও পড়ুন- গো-ভক্তির নামে মানুষ খুন, কোনওভাবেই বরদাস্ত করব না : প্রধানমন্ত্রী মোদী)