প্রাক্তন পঞ্চায়েত সভাপতির ভাই খুনে জ্বলচ্ছে তামিলনাড়ুর একটা গোটা গ্রাম

প্রাক্তন পঞ্চায়েত সভাপতির ভাইর খুন হওয়াকে কেন্দ্র করে প্রায় ৪৩ জনকে আটক করেছে পুলিস। দুই পক্ষের বিবাদের জেরেই শনিবার খুন হন ওই ব্যক্তি।

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Aug 2, 2020, 05:53 PM IST
প্রাক্তন পঞ্চায়েত সভাপতির ভাই খুনে জ্বলচ্ছে তামিলনাড়ুর একটা গোটা গ্রাম
প্রতীকী চিত্র

নিজস্ব প্রতিবেদন: অগ্নিগর্ভ তামিলনাড়ুর তালানগুড়া গ্রাম। প্রাক্তন পঞ্চায়েত সভাপতির ভাইর খুন হওয়াকে কেন্দ্র করে প্রায় ৪৩ জনকে আটক করেছে পুলিস। দুই পক্ষের বিবাদের জেরেই শনিবার খুন হন ওই ব্যক্তি। পুলিসের কথা অনুযায়ী গত বছরের ডিসেম্বর মাসের পঞ্চায়েত নির্বাচনের বিবাদের জেরেই এই খুন।

তারপরই তালানগুড়া গ্রামের নৌকা ও বাইক, সাইকেলে আগুন ধরিয়ে দেয় এক পক্ষ। প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী বেশ কিছু বাড়িতেও আগুন ধরিয়ে দেয় দুষ্কৃতিরা।  গত পঞ্চায়েত নির্বাচনের সুপ্ত আগুনই নতুন করে ছড়িয়েছে বলে জানিয়েছে পুলিস। শনিবার রাতের এই ঘটনার পর ওই অঞ্চলে প্রায় ২০০ পুলিস কর্মী নিযুক্ত হয়েছেন। পুলিসের পক্ষ থেকে জানানো হয়েছে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে।

আরও পড়ুন: করোনা আক্রান্ত অমিত শাহ, নিজেই টুইট করে জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী

এসপি এম শ্রী অভিনব সংবাদমাধ্যমকে জানিয়েছেন, নৌকা ও দু চাকার যানে আগুন ধরিয়ে দিয়েছিল। দু পক্ষের বিবাদই এই ঘটনার প্রাথমিক কারণ। পুলিস কর্মী সেখানে নিযুক্ত রয়েছেন। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। করোনা আবহে এই ধরনের ভয়াবহ হিংসার ঘটনা তামিলনাড়ু তথা দেশে এই প্রথম।

.