তামিলনাডুতে বাসে সিলিন্ডার বিস্ফোরণ, মৃত রাজ্যের ৫ তীর্থ যাত্রী

  তামিলনাড়ুতে বাসের মধ্যে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে   মৃত্যু হল এরাজ্যের পাঁচ জনের।  নিহতরা প্রত্যেকেই  হুগলির বাসিন্দা।  তিরুপতি, রামেশ্বর হয়ে তাঁরা কন্যাকুমারী যাচ্ছিলেন। বাসটিতে এ রাজ্যের  আশি জন তীর্থ যাত্রী ছিলেন। যাদের অধিকাংশই হুগলি, মেদিনীপুরের বাসিন্দা। গত কাল রাতে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে রামনাথপুরমের তিরুপুল্লানিতে।   চালক হঠাতই  বাসের পিছনে একটি আগুনের ফুলকি দেখতে পান।  যাত্রীদের তখনই বাস খালি করে দিতে বলেন তিনি।

Updated By: Aug 31, 2014, 03:18 PM IST
তামিলনাডুতে বাসে সিলিন্ডার বিস্ফোরণ, মৃত রাজ্যের ৫ তীর্থ যাত্রী

রামনাথপুরম:  তামিলনাড়ুতে বাসের মধ্যে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে   মৃত্যু হল এরাজ্যের পাঁচ জনের।  নিহতরা প্রত্যেকেই  হুগলির বাসিন্দা।  তিরুপতি, রামেশ্বর হয়ে তাঁরা কন্যাকুমারী যাচ্ছিলেন। বাসটিতে এ রাজ্যের  আশি জন তীর্থ যাত্রী ছিলেন। যাদের অধিকাংশই হুগলি, মেদিনীপুরের বাসিন্দা। গত কাল রাতে ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে রামনাথপুরমের তিরুপুল্লানিতে।   চালক হঠাতই  বাসের পিছনে একটি আগুনের ফুলকি দেখতে পান।  যাত্রীদের তখনই বাস খালি করে দিতে বলেন তিনি।

তবে  তার মধ্যেই ঘটে যায় বিপত্তি। বাসে থাকা গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে।  বাসে আটকে পড়েন মোট এগারো জন।  পাঁচ জনের মৃত্যু হয়েছে। জখম ছজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের মধ্যে দু জনের অবস্থা আশঙ্কাজনক। আগামী কাল সরকারি ব্যবস্থাপনায় বাকি যাত্রীদের রাজ্যে ফেরানো হবে।   তবে মৃতদেহগুলি ফিরানো সম্ভব নয় বলে জানিয়েছেন নোডাল অফিসার শ্রীপ্রিয়া রঙ্গরাজন।

 

.