Bihar: কোন দেশে আছি! ৫ বছরের ছেলে স্কুলব্যাগে বন্দুক এনে ক্লাসেই গুলি করল বন্ধুকে...

Bihar School: মাত্র ৫ বছরের এক পড়ুয়ার ব্যাগ থেকে উদ্ধার হয়েছে পিস্তল। শুধু তাই নয়, ওই পিস্তল দিয়ে সে অন্য একজন পড়ুয়ার উপর গুলি চালিয়েছে।

Updated By: Jul 31, 2024, 04:57 PM IST
Bihar: কোন দেশে আছি! ৫ বছরের ছেলে স্কুলব্যাগে বন্দুক এনে ক্লাসেই গুলি করল বন্ধুকে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শিশুদের মন মানেই নিষ্পাপ। কিন্তু এক ঘটনা এই কথাটিকে সম্পূর্ণভাবে উল্টে দিয়েছে। জানা গিয়েছে, মাত্র ৫ বছরের এক পড়ুয়ার ব্যাগ থেকে উদ্ধার হয়েছে পিস্তল। শুধু তাই নয়, ওই পিস্তল দিয়ে সে অন্য একজন পড়ুয়ার উপর গুলি চালিয়েছে। ভয়ংকর ঘটনাটি ঘটেছে বিহারের সুপল জেলার সেন্ট জোয়ান বোর্ডিং স্কুলে। 

পুলিস জানিয়েছে, ৫ বছরের ওই পড়ুয়া নার্সারির ছাত্র। সে ব্যাগে করে আগ্নেয়াস্ত্রটি লুকিয়ে স্কুলে নিয়ে যায়। তারপর সে ওই স্কুলেরই ১০ বছরের এক ছেলেকে লক্ষ্য করে গুলি চালায়। দুর্ভাগ্যবশত, গুলিটি তাঁর হাতে গিয়ে লাগে। জানা গিয়েছে, আহত পড়ুয়া ক্লাস ৩-এর ছাত্র। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিস আহত ছাত্রের বয়ান ভিডিয়ো করে। সেখানে তাঁকে বলতে দেখা যায়, 'আমি আমার ক্লাসে যাচ্ছিলাম যখন সে তার ব্যাগ থেকে বন্দুক বের করে। আমাকে লক্ষ্য আচমকাই গুলি চালায়। আমি তাকে থামানোর চেষ্টা করলে গুলিটি আমার হাতে এসে লাগে।'

তিনি আহত জানিয়েছে, অভিযুক্ত ওই ছাত্রের সঙ্গে তাঁর কোনও ঝামেলাও ছিল না। পুলিস ইতোমধ্যে স্কুলের প্রিন্সিপালকে গ্রেফতার করেছে। এবং কীভাবে এত বড় অবহেলা ঘটল তা নিয়ে জিজ্ঞাসাবাদ করছে। এর পাশাপাশি অভিযুক্ত ছাত্র এবং তার বাবাকে সন্ধানে রয়েছে পুলিস।

অন্যদিকে, স্কুলের এই ভয়ংকর ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত হয়ে পড়েছে বাকি অভিভাবকরা। ঘটনার পর অভিভাবকরা স্কুলে ছুটে আসেন এবং প্রশাসনের বিরুদ্ধে স্লোগান দেন। একজন ঊর্ধ্বতন পুলিস কর্মকর্তা বলেছেন যে, জেলা জুড়ে প্রত্যেক স্কুলে শিক্ষার্থীদের ব্য়াগ নিয়মিতভাবে পরীক্ষা করে দেখবে।

আরও পড়ুন:Nitin Gadkari: এবার নিজের মন্ত্রিসভারই নজরে নির্মলা, অযৌক্তিক GST নিয়ে তোপ গডকড়ির!

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.