ফের কোভিড ওয়ার্ডে আগুন, ঝলসে মৃত্যু ৭ করোনা রোগীর

অন্ধ্র প্রদেশের রমেশ হাসপাতাল নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান হোটেল স্বর্ণ প্যালেসে কোভিড রোগীদের চিকিত্সার জন্য ব্যবহার করতো বলে জানা গিয়েছে

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Aug 9, 2020, 09:51 AM IST
ফের কোভিড ওয়ার্ডে আগুন, ঝলসে মৃত্যু ৭ করোনা রোগীর
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: আমেদাবাদের পর অন্ধ্র প্রদেশের বিজয়ওয়াড়ায় ফের কোভিড ওয়ার্ডে আগুন। আগুনে ঝলসে মৃত্যু হয়েছে কমপক্ষে ৭ জনের। গুরুতর আহত ২০ জন। এর মধ্যে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিত্সাধীন কমপক্ষে ৩। জানা গিয়েছে, অন্ধ্র প্রদেশে বিজয়ওয়াড়ার ওই কোভিড ওয়ার্ডটি একটি হোটেলের মধ্যে রয়েছে। রবিবার ভোর ৫টা নাগাদ আগুন লাগে বলে অনুমান।

অন্ধ্র প্রদেশের কৃষ্ণার জেলা শাসক মহম্মদ ইমতিয়াজ জানিয়েছেন, ভোর ৫টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। শর্ট সার্কিট থেকেই আগুন লাগতে পারে বলে জানা যাচ্ছে। হোটেল থেকে ২২ জন রোগীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে ২-৩ জনের অবস্থা আশঙ্কাজনক। এই মুহূর্তে আগুন নিয়ন্ত্রণে এলেও, চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জানা গিয়েছে, ওই হোটেলে ৩০ জন কোভিড রোগী রয়েছেন। ১০ জন স্বাস্থকর্মীও আছেন।

অন্ধ্র প্রদেশের রমেশ হাসপাতাল নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান হোটেল স্বর্ণ প্যালেসে কোভিড রোগীদের চিকিত্সার জন্য ব্যবহার করতো বলে জানা গিয়েছে। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী জগন্মোহন রেড্ডি। সব রকম ব্যবস্থার নির্দেশ দেওয়া হয়েছে মুখ্যমন্ত্রীর দফতর থেকে।

আরও পড়ুন- কোঝিকোড়ে রানওয়ের অনেকটা অংশ পেরিয়ে এসে ল্যান্ড করেছিল এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসের বিমান!

উল্লেখ্য চলতি মাসেই গুজরাতের আমেদাবদের একটি বেসরকারি হাসপাতালের কোভিড ওয়ার্ডে আগুন লেগে ৮ করোনা রোগীর মৃত্যু হয়। জানা গিয়েছে, এক স্বাস্থ্যকর্মীর পিপিই কিটে আগুন ধরে যাওয়ার পর ছড়িয়ে পড়ে চারদিকে। উল্লেখ্য, অন্ধ্র প্রদেশের মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ লক্ষের বেশি। একদিনে আক্রান্ত ১০ হাজার।

.