চেন্নাইয়ে জয়ললিতার বিরুদ্ধে লড়বেন রূপান্তরকামী প্রার্থী, দেবী

২১ মে ভোট মুখ্যমন্ত্রীর কেন্দ্র ভবানীপুরে। মুখোমুখি দিদি বনাম বৌদি। মমতা বন্দ্যোপাধ্যায় এবং দীপা দাসমুন্সি ছাড়াও ওই কেন্দ্রে রয়েছে আরও একটা আকর্ষণ। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়বেন এক রূপান্তরকামী, ববি হালদার। বাংলার রাজনীতিতে যা প্রথম। হাই- প্রোফাইল কেন্দ্রের এই একই চমক দেখা যাবে ১৬ মে চেন্নাইয়ে। মুখ্যমন্ত্রী জয়ললিতার বিরুদ্ধে লড়বেন রূপান্তরকামী প্রার্থী দেবী।

Updated By: Apr 7, 2016, 03:30 PM IST
চেন্নাইয়ে জয়ললিতার বিরুদ্ধে লড়বেন রূপান্তরকামী প্রার্থী, দেবী

ওয়েব ডেস্ক: ২১ মে ভোট মুখ্যমন্ত্রীর কেন্দ্র ভবানীপুরে। মুখোমুখি দিদি বনাম বৌদি। মমতা বন্দ্যোপাধ্যায় এবং দীপা দাসমুন্সি ছাড়াও ওই কেন্দ্রে রয়েছে আরও একটা আকর্ষণ। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়বেন এক রূপান্তরকামী, ববি হালদার। বাংলার রাজনীতিতে যা প্রথম। হাই- প্রোফাইল কেন্দ্রের এই একই চমক দেখা যাবে ১৬ মে চেন্নাইয়ে। মুখ্যমন্ত্রী জয়ললিতার বিরুদ্ধে লড়বেন রূপান্তরকামী প্রার্থী দেবী।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার কেন্দ্র চেন্নাইয়ের আর কে নগর। এই কেন্দ্রেই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করবেন দেবী। আঞ্চলিক দল 'নাম তামিলার কাটচি'র হয়ে প্রার্থী হয়েছেন দেবী। মুখ্যমন্ত্রীর হয়ে লড়াইয়ে নামার তাঁর মূল উদ্দেশ্যই হল তামিলনাড়ু থেকে দ্রাবিড়িয়ান দলগুলোকে ও কংগ্রেসকে উচ্ছেদ করা। জয়ললিতার বিরুদ্ধে জিতে যদি রাজ্যের রাজনীতিতে বদল আনতে পারেন,  তবে শিক্ষা থেকে স্বাস্থ্য নিজের কেন্দ্রের সব দিকেই সম্পূর্ণ খেয়াল রাখবেন বলে জানিয়েছেন তামিলনাড়ুর রূপান্তরকামী প্রার্থী দেবী।

.