Navjot Singh Sidhu: 'পঞ্জাব রাজনীতির রাখি সাওয়ান্ত সিধু', চরম তোপ AAP-মুখপাত্রের

সিধুকে "পঞ্জাব রাজনীতির রাখি সাওয়ান্ত" বলেও উল্লেখ করেছেন আম আদমি পার্টির মুখপাত্র রাঘব চাড্ডা।

Updated By: Sep 18, 2021, 10:11 AM IST
Navjot Singh Sidhu: 'পঞ্জাব রাজনীতির রাখি সাওয়ান্ত সিধু', চরম তোপ AAP-মুখপাত্রের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: পঞ্জাব কংগ্রেসের প্রধান নভজ্যোত সিং সিধুকে (Navjot Singh Sidhu) "পঞ্জাব রাজনীতির রাখি সাওয়ান্ত" বলেও উল্লেখ করেছেন আম আদমি পার্টির মুখপাত্র রাঘব চাড্ডা (Raghav Chadha)। এক বছর আগে কেন্দ্রের বিতর্কিত কৃষি আইন নিয়ে "নাটক" করার জন্য শিরোমণি অকালি দল (এসএডি) এবং আম আদমি পার্টি (এএপি)-র সমালোচনা করেছিলেন সিধু।

মুম্বইয়ের ‘ড্রামা কুইন’ বলা হয় রাখি সাওয়ান্তকে। শুক্রবার টুইটে আপ মুখপাত্র বলেন, কংগ্রেস হাই কমান্ডের কাছ থেকে ধমক খেয়েছেন পঞ্জাব রাজনীতির রাখি সাওয়ান্ত নভজ্যোত সিং সিধু৷ তাই আজ তিনি অরবিন্দ কেজরিওয়ালের পিছনে পড়েছেন৷ 

আরও পড়ুন, Afghanistan নিয়ে ভারতের অবস্থান SCO সম্মেলনে স্পষ্ট করলেন PM Modi

যদিও কেজরিওয়ালের দলের নেতার মন্তব্যের পাল্টা দিতে ছাড়েননি প্রাক্তন ক্রিকেটার সিধুও। টুইটে তিনি বলেন, "বলা হয় যে মানুষ শিপাঞ্জি ও বানর থেকে এসেছে। কিন্তু রাঘব চাড্ডা আপনাকে দেখে মনে হচ্ছে, আপনি এখনও পুরোপুরি মানুষ হননি৷" 

প্রসঙ্গত, দিল্লি বিধানসভায় কৃষি আইনের অনুলিপি ছিঁড়তে নাটকের আয়োজন করার জন্য AAP- কে অভিযুক্ত করেছিলেন সিধু। এদিকে রাঘবের এই মন্তব্য নিয়ে নেটমহলে শুরু হয়েছে বিতর্ক। নারী বিরোধী ও মহিলাদের প্রতি আপের মানসিকতা নিয়ে নেতার এই মন্তব্য ঘিরে শোরগোল পড়ে গিয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)