Actor's Death : ভগবান রামের নাম চিৎকার করতে করতে মঞ্চেই প্রয়াত অভিনেতা

বিগত প্রায় ২০ বছর ধরে রাজা দশরথের ভূমিকায় অভিনয় করে আসছেন প্রয়াত রাজেন্দ্র সিং। 

Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Oct 17, 2021, 11:48 AM IST
Actor's Death : ভগবান রামের নাম চিৎকার করতে করতে মঞ্চেই প্রয়াত অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : মঞ্চে তখন রামলীলা চলছে। রামকে জঙ্গল থেকে ফিরিয়ে আনার জন্য মন্ত্রী সুমন্তকে নির্দেশ দিচ্ছেন পুত্রশোকে কাতর রাজা দশরথ। 'রাম' নাম করে চিৎকার করে চলেছেন তিনি। এমন সময়ই ঘটল অঘটন। ভগবান রামের নাম চিৎকার করতে করতে মঞ্চেই প্রয়াত হলেন রাজা দশরথের ভূমিকায় পাঠরত অভিনেতা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বিজনোরে।

জানা গিয়েছে, প্রয়াত অভিনেতার নাম রাজেন্দ্র সিং। বয়স ৬২ বছর। বৃহস্পতিবার রাতে বিজনোরের আফজলগড়ের হাসানপুর গ্রামে রামলীলার পাঠ চলছিল। মঞ্চে তখন রামের বনবাস গমনের দৃশ্য চলছে। রাজা দশরথ মন্ত্রী সুমন্তকে নির্দেশ দিচ্ছেন রামকে জঙ্গল থেকে ফিরিয়ে আনার জন্য। রাজার নির্দেশ পালন করতে রামকে ফিরিয়ে আনতেও যান মন্ত্রী সুমন্ত। কিন্তু ফিরে আসেন খালি হাতে। মন্ত্রী সুমন্তকে খালি হাতে ফিরতে দেখে পুত্রশোকে আরও কাতর হয়ে ওঠেন বৃদ্ধ রাজা দশরথ। 'রাম, রাম' করে চিৎকার করে ওঠেন। 'রাম' নাম চিৎকার করতে করতেই মঞ্চের উপর পড়ে যান অভিনেতা রাজেন্দ্র সিং। হৃদরোগে আক্রান্ত হয়ে মঞ্চেই প্রয়াত হন তিনি। 

আরও পড়ুন, Car Rams Incident: দুর্গাঠাকুর নিরঞ্জনে দুর্ঘটনা, দ্রুত গতিতে এসে ভিড়ে ধাক্কা মারল গাড়ি, দেখুন Video

এদিকে দর্শকাসনে বসা দর্শক তখন অভিনয়ে মুগ্ধ হয়ে হাততালি দিয়ে চলেছে। বেশ খানিকক্ষণ কেটে যাওয়ার পরেও অভিনেতা রাজেন্দ্র সিং মঞ্চে উঠে না দাঁড়ানোয়, তাঁরা আসল ঘটনা বুঝতে পারেন। সঙ্গে সঙ্গেই রামলীলার পাঠ বন্ধ করে দেওয়া হয়। প্রয়াত রাজেন্দ্র সিংকে মঞ্চ থেকে তোলার জন্য ছুটে আসেন সহ অভিনেতারা। জানা গিয়েছে, বিগত প্রায় ২০ বছর ধরে রাজা দশরথের ভূমিকায় অভিনয় করে আসছেন প্রয়াত রাজেন্দ্র সিং। এই ঘটনায় গ্রামজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)