Gujarat: আট বছরের সুখী দাম্পত্য জীবন, হঠাৎই স্ত্রী জানতে পারলেন স্বামী আগে ছিলেন মহিলাই!

Gujarat: পুলিস সূত্রে আরও জানা গেছে ২০১৪ সালের ফ্রেব্রুয়ারি মাসে একটি ম্যাট্রিমনিয়াল সাইটের সাহায্য নিয়ে এক ব্যক্তির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ওই মহিলা। বিয়ের কিছু বছর পরে স্বামীর উপর সন্দেহ হতে শুরু করে মহিলার। ওই মহিলাকে তাঁর স্বামী আরও জানান এরইমধ্যে তিনি কলকাতায় গিয়ে ওজন কমানোর জন্য অস্ত্রপচার করিয়ে এসেছেন। কিন্তু পরবর্তী সময়ে ওই মহিলা জানতে পারেন চমকে ওঠার মতো তথ্য। 

Updated By: Sep 16, 2022, 07:09 PM IST
Gujarat: আট বছরের সুখী দাম্পত্য জীবন, হঠাৎই স্ত্রী জানতে পারলেন স্বামী আগে ছিলেন মহিলাই!

 জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:বিয়ের পরে পেরিয়ে গিয়েছিল আটটি বছর। শেষপর্যন্ত স্বামীর বিকৃত যৌন মানসিকতায় বাধা হয়ে দাঁড়াল সুখী দাম্পত্য জীবনে। গুজরাতের ভদোদরাতে ঘটেছে এই ঘটনা। স্বামীর বিরুদ্ধে পুলিসে অভিযোগও জানিয়েছেন ওই মহিলা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে ওই মহিলা গোত্রী থানা এলাকার বাসিন্দা। বছর চল্লিশের ওই মহিলার বিয়ে হয়েছিল প্রায় আট বছর আগে। বিয়ের পরে জম্মু- কাশ্মীরে মধুচন্দ্রিমায় গেলে, স্বামীর আচরনে সেখানেই প্রথম সন্দেহ হয় ওই মহিলার। যদিও স্বামী প্রথমদিকে আসল ঘটনা  তাঁকে জানাতে চাননি কিছুই। পরবর্তী সময়ে স্বামীই স্বীকার করে নেন তিনি বিকৃত যৌন মানসিকতার স্বীকার। বিয়ের আট বছর পরে স্বামীর স্বীকারোক্তিতে হতবাক ওই মহিলা। মহিলার অভিযোগের ভিত্তিতে পুলিস  স্বামীর বিরুদ্ধে বিকৃত যৌন মানসিকতা, প্রতারণা সহ বেশকিছু ধারায় মামলা রুজু করেছে।

পুলিস সূত্রে আরও জানা গেছে ২০১৪ সালের ফ্রেব্রুয়ারি মাসে একটি ম্যাট্রিমনিয়াল সাইটের সাহায্য নিয়ে বিরাজ বর্ধন নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ওই মহিলা। কিন্তু বিয়ের পর দীর্ঘদিন ধরেই শারীরিক সম্পর্ককে এড়িয়ে চলতেন তাঁর স্বামী। এরপরই সন্দেহ হয় ওই মহিলার। একসময় রীতিমতো মহিলার জেরার মুখে পড়ে বিরাজ জানান রাশিয়ায় ঘটে যাওয়া একটি দুর্ঘটনার ফলে শারীরিক সম্পর্ক স্থাপনের ক্ষমতা হারিয়েছেন তিনি। তবে একটি ছোট অস্ত্রপচারের মাধ্যমে দ্রুত ঠিকও হয়ে যাবেন।  

 

ওই মহিলাকে তাঁর স্বামী আরও জানান এরইমধ্যে তিনি কলকাতায় গিয়ে ওজন কমানোর জন্য অস্ত্রপচার করিয়ে এসেছেন। কিন্তু পরবর্তী সময়ে ওই মহিলা জানতে পারেন চমকে ওঠার মতো তথ্য। বিজয় আসলে অপারেশন করিয়েছিলেন তাঁর লিঙ্গ পরিবর্তনের জন্য। প্রসঙ্গত উল্লেখ্য ওই মহিলার প্রথম স্বামী একটি পথ দুর্ঘটনায় ২০১১ সালে মারা যান। মহিলার ১৪ বছরের একটি কন্যা সন্তানও রয়েছে। তবে শুধু স্বামী নন, বিজয়ের পরিবারের অন্য সদস্যদের নামেও অভিযোগ করেছেন বছর চল্লিশের ওই মহিলা।

 

 ওই মহিলার অভিযোগ দায়েরের পরে গোত্রী থানা জানিয়েছে এক মহিলা তাঁর স্বামীর বিরুদ্ধে প্রতারণা সহ বেশকিছু ধারায় অভিযোগ এনেছেন। গোটা বিষয়টির তদন্ত চলছে বলেও জানান তাঁরা। পুলিস সূত্রে আরও জানা গেছে বিজয় আগে পরিচিত ছিল বিজয়েতা নামে। আদতে সে দিল্লির বাসিন্দা। মহিলার অভিযোগের পরেই অভিযুক্ত  বিজয়কে ভদোদরায় নিয়ে আসা হচ্ছে বলেও জানিয়েছে তাঁরা। তবে বিজয়কে গ্রেপ্তার করা হয়েছে কিনা প্রশ্নের জবাবে কোন মন্তব্য করতে চায়নি পুলিস।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.