Bhopal: বয়সের গ্যাপ ৫৪! হাঁটুর বয়সী বিধবাকে বিয়ে ১০৩ বছরের স্বাধীনতা সংগ্রামীর...

প্রবল একাকিত্বে ভুগছিলেন হাবিব নজর। যে কারণে তিনি আবার বিয়ের সিদ্ধান্ত নেন। ওদিকে ফিরোজ জাহান বৃদ্ধ স্বাধীনতা সংগ্রামীকে দেখভালের প্রয়োজনীয়তার জন্য ফের বিয়ের সিদ্ধান্ত নেন।  

Updated By: Jan 29, 2024, 04:26 PM IST
Bhopal: বয়সের গ্যাপ ৫৪! হাঁটুর বয়সী বিধবাকে বিয়ে ১০৩  বছরের স্বাধীনতা সংগ্রামীর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বরের বয়স ১০৩ বছর। আর বউয়ের বয়স ৪৯। বরের বয়সের অর্ধেকেরও কম বয়স বউয়ের। স্বামী-স্ত্রীর বয়সের গ্যাপ ৫৪ বছরের! আর বয়সের এই পার্থক্যের কারণেই খবরের শিরোনামে ভোপালের এই দম্পতি। 

ভোপালের ইটওয়ারার বাসিন্দা ১০৩ বছরের হাবিব নজর একজন স্বাধীনতা সংগ্রামী। ১০৩ বছরের হাবিব নজর বিয়ে করেছেন ৪৯ বছরের ফিরোজ জাহানকে। ৪৯ বছরের ফিরোজ বিধবা ছিলেন। ২০২৩ সালে হাবিব নজর বিয়ে করেন ফিরোজকে। সম্প্রতি তাদের ছবি, ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। 

ভিডিয়োতে দেখা যায়, হাবিব নজর তাঁর বিয়ে করা নতুন বউকে নিয়ে অটো রিকশ করে বাড়ি ফিরছেন। আর যে বা যাঁরাই নব দম্পতিকে দেখছেন, তাঁরাই তাঁদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন। আর ওদিকে ১০৩ বছরের বৃদ্ধ নজর হাসিমুখে তাঁদের সেই অভিবাদন গ্রহণ করছেন। সবাইকে ধন্যবাদ জানাচ্ছেন। 

জানা গিয়েছে, হাবিব নজরের এটা তৃতীয় বিয়ে। দ্বিতীয় স্ত্রীর মৃত্যুর পর প্রবল একাকিত্বে ভুগছিলেন হাবিব নজর। যে কারণে তিনি আবার বিয়ের সিদ্ধান্ত নেন। ওদিকে ফিরোজ জাহানের প্রথম স্বামীর মৃত্যুর পর, তিনিও আবার বিয়ের কথা ভাবেন। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে বৃদ্ধ স্বাধীনতা সংগ্রামীকে দেখভালের প্রয়োজনীয়তার জন্য তিনি হাবিব নজরকে বিয়ের সিদ্ধান্ত নেন।  

আরও পড়ুন, Kota teen died: 'মা-বাবা, আমি জয়েন্টে পারব না,' চিঠি লিখে কোটায় ফের আত্মঘাতী পড়ুয়া!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.