ফরাসি পয়লা নম্বরের সামনে ভারতীয় লুকে অ্যাশের চমক

ছোট্ট টিপ, ডিপ লিপস্টিক আর বেনারসি সিল্ক! খানিকটা বিজ্ঞাপনের মতো শোনালেও এটাই হল প্রাক্তন বিশ্ব সুন্দরীর স্টাইল স্টেটমেন্ট। ফ্রান্সের রাষ্ট্রপতি ফ্রাঁসোয়া ওলাঁদের সঙ্গে মধ্যাহ্নভোজে যান ঐশ্বর্য্য রাই বচ্চন। মধ্যাহ্নভোজের সময় তিনি ছোট্ট লাল টিপের সঙ্গে ডিপ লাল রঙা লিপস্টিক এবং লাল রঙা বেনারসি সিল্ক শাড়ী পড়েন। এটাই ছিল তাঁর মধ্যাহ্নভোজের উপযুক্ত স্টাইল স্টেটমেন্ট।

Updated By: Jan 26, 2016, 06:12 PM IST
ফরাসি পয়লা নম্বরের সামনে ভারতীয় লুকে অ্যাশের চমক
Photo courtesy: Twitter

ওয়েব ডেস্ক: ছোট্ট টিপ, ডিপ লিপস্টিক আর বেনারসি সিল্ক! খানিকটা বিজ্ঞাপনের মতো শোনালেও এটাই হল প্রাক্তন বিশ্ব সুন্দরীর স্টাইল স্টেটমেন্ট। ফ্রান্সের রাষ্ট্রপতি ফ্রাঁসোয়া ওলাঁদের সঙ্গে মধ্যাহ্নভোজে যান ঐশ্বর্য্য রাই বচ্চন। মধ্যাহ্নভোজের সময় তিনি ছোট্ট লাল টিপের সঙ্গে ডিপ লাল রঙা লিপস্টিক এবং লাল রঙা বেনারসি সিল্ক শাড়ী পড়েন। এটাই ছিল তাঁর মধ্যাহ্নভোজের উপযুক্ত স্টাইল স্টেটমেন্ট।

বচ্চন বধূর আসন্ন ছবি সর্বজিতের শ্যুটিং-এর জন্য তিনি খুবই ব্যস্ত। তবে যতই ব্যস্ত থাকুন না কেন ফ্রান্সের রাষ্ট্রপতির সঙ্গে মধ্যাহ্নভোজের সুযোগ কেউ ছাড়ে! ঐশ্বর্য যেই শাড়ী পড়েছিলেন সেটা বানিয়েছেন ফ্যাশন ডিজাইনার সওয়াতি এবং সুনয়না। এই ডিজাইনার শাড়ী পরিহিত ঐশ্বর্য্যকে দেখতে একেবারে অনবদ্য লাগছিল। এই শাড়ীটি প্রাকৃতিক তন্তু দিয়ে বানানো হয়েছে। যা আবার পরিবেশ বান্ধবও।

অবশ্য ফ্রান্সের সঙ্গে ওতোপ্রতোভাবে জড়িয়ে রয়েছেন ঐশ্বর্য্য। কারণ ফ্রান্সের কসমেটিক কোম্পানি লরিয়াল প্যারিসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অ্যাশ। সম্প্রতি আরও একটি ফরাসি ব্র্যান্ড ইভা লঙ্গোরিয়ার বিজ্ঞাপনে দেখা যাবে প্রাক্তন বিশ্ব সুন্দরীকে। এছাড়া ইন্টারন্যাশানাল শর্ট ফিল্ম 'পিঙ্ক প্যানথার ২'তেও দেখা মিলবে অ্যাশের।  

.