Dharwad IT Raid: আবার বিপুল টাকার পাহাড়, ফ্ল্যাটের আলমারি খুলতেই থরে থরে সাজানো নোট!

Cash Recover in IT Raid: ফ্ল্যাটটি একজন অ্যাকাউনট্যান্টের বলে জানা গিয়েছে তিনি। ভোটারদের মধ্যে এই টাকা বিতরণ করার জন্য-ই ওভাবে গচ্ছিত করা হয়েছিল। 

Updated By: Apr 17, 2024, 03:21 PM IST
Dharwad IT Raid: আবার বিপুল টাকার পাহাড়, ফ্ল্যাটের আলমারি খুলতেই থরে থরে সাজানো নোট!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের উদ্ধার টাকার পাহাড়। কর্নাটকের ধারওয়াড় আবাসন থেকে উদ্ধার টাকা। ফ্ল্যাটের আলমারি খুলতেই দেখা যায়, থরে থরে সাজানো নোট। 

কর্নাটকের ধারওয়াড়ে নারায়ণপুরায় এক আবাসনে তল্লাশি চালায় আয়কর দফতর। আয়কর দফতরের আধিকারিকরা ৩০৩ নম্বর অর্না রেসিডেন্সিতে তল্লাশি চালায়। গোপন সূত্রে পাওয়া খবরের অভিযোগের ভিত্তিতে এই তল্লাশি চালানো হয়। তল্লাশি চালানোর সময় আলমারি খুলতেই দেখা যায়, আলমারিতে কোনও মদের বোতন নয়, বরং থরে থরে সাজানো রয়েছে টাকা। 

আয়কর আধিকারিকদের মতে যার পরিমাণ ১৮ কোটির কাছাকাছি। ফ্ল্যাটটি বাসবরাজ দত্তানাভারের বলে জানা গিয়েছে। পেশায় অ্যাকাউনট্যান্ট তিনি। মনে করা হচ্ছে, ভোটারদের মধ্যে এই টাকা বিতরণ করার জন্য-ই ওভাবে গচ্ছিত করা হয়েছিল। ডিসিপি জানিয়েছেন, টাকার গণনা এখনও চলছে। টাকা উদ্ধারের ঘটনায় শুরু হয়েছে তদন্ত। 

আরও পড়ুন, Ram Navami 2024: বিজ্ঞান এবং ঐতিহ্যের মেলবন্ধন, রামনবমীতে রামলালার সূর্যতিলক...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.