মন্ত্রী বললেন, চুক্তি শেষ, তাই ইনক্রিডিবল ইন্ডিয়ার বিজ্ঞাপন থেকে বাদ আমির

বুধবার সারাদিন ধরে গোটা দেশের মিডিয়া আলোড়ন উঠেছে আমির খানকে নিয়ে। প্রশ্ন ছিল ইনক্রিডিবল ইন্ডিয়ার বিজ্ঞাপন থেকে কেন সরিয়ে দেওয়া হল আমির খানকে? অসহিষ্ণুতা নিয়ে মুখ খোলার জেরেই কি এমন? যদিও সেইসময় পর্যটন দফতর থেকে জানিয়ে দেওয়া হয়, আমির খানকে মোটেই বিজ্ঞাপন থেকে সরিয়ে দেওয়া হয়নি।

Updated By: Jan 6, 2016, 10:30 PM IST
মন্ত্রী বললেন, চুক্তি শেষ, তাই ইনক্রিডিবল ইন্ডিয়ার বিজ্ঞাপন থেকে বাদ আমির

ওয়েব ডেস্ক: বুধবার সারাদিন ধরে গোটা দেশের মিডিয়া আলোড়ন উঠেছে আমির খানকে নিয়ে। প্রশ্ন ছিল ইনক্রিডিবল ইন্ডিয়ার বিজ্ঞাপন থেকে কেন সরিয়ে দেওয়া হল আমির খানকে? অসহিষ্ণুতা নিয়ে মুখ খোলার জেরেই কি এমন? যদিও সেইসময় পর্যটন দফতর থেকে জানিয়ে দেওয়া হয়, আমির খানকে মোটেই বিজ্ঞাপন থেকে সরিয়ে দেওয়া হয়নি।
কিন্তু কেন্দ্রীয় পর্যটন এবং সংস্কৃতি দফতরের মন্ত্রী মহেশ শর্মা পরিষ্কার করে পরে জানিয়ে দেন যে, অতুল্য ভারতের ওই বিজ্ঞাপনে আর দেখা যাবে না আমির খানকে। তার কারণ, বলিউড তারকার সঙ্গে চুক্তির মেয়াদই শেষ হয়ে গিয়েছে। মহেশ শর্মা বলেছেন, 'আমাদের অতিথি দেব ভবঃ প্রচারটির জন্য চুক্তি হয়েছিল ম্যাককান ওয়ার্ল্ড ওয়াইড এজেন্সির সঙ্গে। ওই এজেন্সিই আমির খানকে তাদের বিজ্ঞাপনে নিয়ে আসে। এখন আমাদের সঙ্গে এজেন্সির চুক্তি শেষ হয়ে গিয়েছে। তাই আমির খানকে আর এই বিজ্ঞাপনে দেখা য়াবে না।' তখন তাঁকে জিজ্ঞাসা করা হয়, তবে কি আমিরই পর্যটন দফতরের ব্র্যান্ড অ্যাম্বাসাডর থাকছেন? মহেশ শর্মা জানিয়ে দেন, 'না।'

(সূত্র- জি নিউজ)

.