Amit Shahর জরুরি তলব, তড়িঘড়ি দিল্লি যাচ্ছেন Dilip, Mukul, Suvendu

এই বেঠকে নির্বাচনী কমিটি তৈরি, রাজ্যে বিজেপির পরিবর্তন রথযাত্রার রূপরেখা চূড়ান্ত করা এবং কিছু সাংগঠনিক সংযোজন নিয়ে আলোচনা হবে বলে বিজেপি সূত্রে জানা যাচ্ছে।

Updated By: Feb 2, 2021, 12:29 PM IST
Amit Shahর জরুরি তলব, তড়িঘড়ি দিল্লি যাচ্ছেন Dilip, Mukul, Suvendu
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: অমিত শাহের জরুরি তলব। বারুইপুরের সভা সেরেই দিল্লি উড়ে যাবেন মুকুল রায়-শুভেন্দু অধিকারীরা।সন্ধ্যায় দিল্লিতে জরুরি বৈঠক। একুশের ভোটের রণকৌশল নির্ধারণে অমিত শাহ-জেপি নাড্ডা বসবেন দিলীপ ঘোষ, মুকুল রায়, শুভেন্দু অধিকারী, কৈলাস বিজয়বর্গীয়দের সঙ্গে। এই বেঠকে নির্বাচনী কমিটি তৈরি, রাজ্যে বিজেপির পরিবর্তন রথযাত্রার রূপরেখা চূড়ান্ত করা এবং কিছু সাংগঠনিক সংযোজন নিয়ে আলোচনা হবে বলে বিজেপি সূত্রে জানা যাচ্ছে। উল্লেখ্য, আজই 

আরও পড়ুন:  আজ বারুইপুরে Suvendu Rajib, সভাতেই বিজেপিতে যোগদান দীপক হালদারের

আজ বারুইপুরে সভা করবেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী ও রাজীব বন্দ্যোপাধ্যায়। থাকবেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। তাঁদের উপস্থিতিতেই বারুইপুরের সভায় বিজেপিতে যোগ দিতে চলেছেন বিধায়ক দীপক হালদার। সোমবার তৃণমূল ছাড়ার কথা ঘোষণা করেন ডায়মন্ডহারবারের বিধায়ক।

সম্প্রতি রাজীবদের নিয়ে দিল্লি যান কৈলাস বিজয়বর্গীয়। সেখানেই অমিত শাহের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন রাজীব, বৈশালী-সহ তৃণমূলের একঝাঁক হেভিওয়েট নেতা। এবার ফের জরুরি তলব। আজ কী বিষয়ে আলোচনা, নজর সেদিকেই। 

.