Atal Setu: গাড়ি থামিয়ে ঝাঁপ! মুম্বইয়ে অটল সেতুতে আত্মঘাতী ইঞ্জিনিয়ার...

এবার প্রথম নয়। অটল সেতু আত্মহত্যা ঘটনা ঘটেছে আগেও। গত মার্চ মাসে অটল সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন বছর তেতাল্লিশের এক মহিলা। মুম্বইয়ের প্য়ারোলের বাসিন্দা ছিলেন তিনি।   

Updated By: Jul 25, 2024, 09:12 PM IST
Atal Setu: গাড়ি থামিয়ে ঝাঁপ! মুম্বইয়ে অটল সেতুতে আত্মঘাতী ইঞ্জিনিয়ার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গাড়ি থামিয়ে সোজা নিচে ঝাঁপ! দেহ পাওয়া যায়নি এখনও। মুম্বইয়ে অটল সেতু থেকে আত্মহত্যা করলেন এক ইঞ্জিনিয়ার।  সেই ঘটনার ছবি ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়।

আরও পড়ুন:  Bengal-Bihar Union Territories: 'হিন্দু সম্প্রদায় শূন্য হয়ে যাবে', বাংলা ও বিহারের পাঁচ জেলা নিয়ে কেন্দ্রশাসিত অঞ্চলের দাবি!

জানা গিয়েছে, ওই ব্যক্তির নাম কারুতুরি শ্রীনিবাস। মুম্বইয়ের দোম্বিভলির পালাভা সিটি এলাকায় স্ত্রী ও পরিবারের সঙ্গে থাকতেন তিনি। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, নিজেই গাড়ি চালিয়ে এসেছিলেন শ্রীনিবাস। এরপর বেলা সাড়ে বারোটা অটল সেতুর কাছে গাড়িটি পার্ক করেন তিনি। শেষে বেশ কিছুক্ষণ ঘোরাঘুরি পর হঠাত্‍-র সেতু থেকে ঝাঁপ দেন! খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। যুদ্ধকালীন তত্‍পরতা শুরু উদ্ধারকাজ। তবে এখনও পর্যন্ত দেহ পাওয়া যায়নি।

কেন এমন কাণ্ড ঘটালেন? পরিবারের লোকেরা জানিয়েছেন, গত কয়েক মাস ধরেই আর্থিক সমস্য়ার জেরবার হয়ে যাচ্ছিল শ্রীনিবাস। ঋণে কার্যত ডুবে গিয়েছিলেন। তাঁদের ধারনা, আর্থিক সমস্যার কারণে এই আত্মহত্যা। পুলিস সূত্রের খবর, তখন কুয়েতে কর্মরত ছিলেন। ২০২৩ সালেও একবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন শ্রীনিবাসন।

এবার প্রথম নয়। অটল সেতু আত্মহত্যা ঘটনা ঘটেছে আগেও। গত মার্চ মাসে অটল সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন বছর তেতাল্লিশের এক মহিলা। মুম্বইয়ের প্য়ারোলে বাসিন্দা ছিলেন তিনি। 

(আত্মহত্যা শুধু আপনাকেই নয়, আপনার কাছের মানুষদেরও শেষ করে দেয়। আপনি কোনও ভাবে বিষণ্ণ বা অবসাদগ্রস্ত হলে কল করুন ৯১৫২৯-৮৭৮২১ নম্বরে। সোম থেকে শনি সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফোন করার সময়।)

আরও পড়ুন: Kargil Vijay Diwas 2024: 'কার্গিল বিজয় দিবস'-এর ২৫, শহিদদের স্মরণে দ্রাসে মোদী...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.