বেঙ্গালুরুতে ফের প্রকাশ্যে রাস্তায় শ্লীলতাহানি! (সিসিটিভি ভিডিও)

দিন ঘুরতে না ঘুরতেই ফের নারি নির্যাতনের ফলে খবরের শিরোনামে বেঙ্গালুরু। ফের প্রকাশ্যে রাস্তায় মহিলার শ্লীলতাহানির ঘটনা ঘটল। আর তা ধরা পড়ল সিসিটিভি ফুটেজে। ঘটনাটি গতকালের। ঘটনাটি ঘটেছে শহরের নগরওয়াড়া এলাকায়। শ্লীলতাহানির শিকার ২৩ বছরের এক তরুণী।

Updated By: Jan 7, 2017, 11:27 AM IST
বেঙ্গালুরুতে ফের প্রকাশ্যে রাস্তায় শ্লীলতাহানি! (সিসিটিভি ভিডিও)

ওয়েব ডেস্ক : দিন ঘুরতে না ঘুরতেই ফের নারি নির্যাতনের ফলে খবরের শিরোনামে বেঙ্গালুরু। ফের প্রকাশ্যে রাস্তায় মহিলার শ্লীলতাহানির ঘটনা ঘটল। আর তা ধরা পড়ল সিসিটিভি ফুটেজে। ঘটনাটি গতকালের। ঘটনাটি ঘটেছে শহরের নগরওয়াড়া এলাকায়। শ্লীলতাহানির শিকার ২৩ বছরের এক তরুণী।

আরও পড়ুন- লজ্জার বেঙ্গালুরু! বর্ষবরণের রাতে আরও একটি শ্লীলতাহানির CCTV ফুটেজ

মাত্র কয়েকদিন আগে বর্ষবরণের রাতে এক তরুণীর শ্লীলতাহানির ফুটেজ প্রকাশ্যে আসে। বাইকআরোহী ২ ‌যুবকের হাতে নির্যাতনের শিকার হন ওই তরুণী। অভিযোগ তাঁকে নির্যাতনের শিকার হতে দেখেও সেখান দিয়ে যাওয়া পথচারীরা চুপ করে ছিলেন।

এদিকে, গতকালের ঘটনার পর পুলিশের কাছে অভি‌যোগ দায়ের করেছেন ওই নির্যাতিতা। জানা গেছে, গতকাল ওই তরুণী কাজে যোগ দিতে ‌যাচ্ছিলেন। ঠিক সেই সময় আরবি কলেজ বাস স্টপের কাছে তাঁর পিছু নেয় এক ‌যুবক। সেখানেই তাঁকে শ্লীলতাহানি করে তাঁর ‌যুবক। ঘটনায় আহত হয়েছেন ওই তরুণী। ঘটনার সময় ওই তরুণী চিত্‍কার করে ওঠায় সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত।

 

.