শুভ্রা কুণ্ডুর পর আরও এক ম্যাডাম রোজভ্যালির হদিশ! ফাঁস ED-র অ্যাসিসট্যান্ট ডিরেক্টরের কীর্তি

ED-র অ্যাসিসট্যান্ট ডিরেক্টর মনোজ কুমারের আরেক কীর্তি ফাঁস। অভিযোগ, গৌতম কুণ্ডুর অত্যন্ত ঘনিষ্ঠ ও বিশ্বস্ত ওই মহিলাকর্মীর সঙ্গে ভিনরাজ্যে সময় কাটিয়েছেন মনোজ কুমার। কলকাতা পুলিসের দাবি, ED আধিকারিকের কল রেকর্ডস থেকে ওই মহিলার সঙ্গে তাঁর দীর্ঘ কথপোকথনের প্রমাণ মিলেছে।

Updated By: Jan 31, 2017, 10:19 PM IST
শুভ্রা কুণ্ডুর পর আরও এক ম্যাডাম রোজভ্যালির হদিশ! ফাঁস ED-র অ্যাসিসট্যান্ট ডিরেক্টরের কীর্তি

ওয়েব ডেস্ক: ED-র অ্যাসিসট্যান্ট ডিরেক্টর মনোজ কুমারের আরেক কীর্তি ফাঁস। অভিযোগ, গৌতম কুণ্ডুর অত্যন্ত ঘনিষ্ঠ ও বিশ্বস্ত ওই মহিলাকর্মীর সঙ্গে ভিনরাজ্যে সময় কাটিয়েছেন মনোজ কুমার। কলকাতা পুলিসের দাবি, ED আধিকারিকের কল রেকর্ডস থেকে ওই মহিলার সঙ্গে তাঁর দীর্ঘ কথপোকথনের প্রমাণ মিলেছে।

কলকাতা বিমাবন্দর। CCTV ফুটেজ। দিল্লি যাচ্ছেন ED আধিকারিক মনোজ কুমার। সঙ্গী ম্যাডাম রোজভ্যালি শুভ্রা কুণ্ড। দিল্লি হোটেলের লবি। চেক ইন করছেন মনোজকুমার। এবারও সঙ্গী সেই শুভ্রা কুণ্ডু। 

রোজভ্যালির ইনভেসটিগেটিং অফিসারের সঙ্গে কী করছেন গৌতম-জায়া শুভ্রা কুণ্ডু? এ যেন একেবারে বাঘের ঘরে ঘোগের বাসা। রোজভ্যালির মূল তদন্তকারী অফিসার মনোজ কুমারের সঙ্গেই ঘনিষ্ঠ সম্পর্ক শুভ্রা কুণ্ডুর। যা অস্বীকার করেননি খোদ ED-র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টরও। কিন্তু,এতো হিমশৈলের চূড়া। সূত্রের খবর শুভ্রাতেই শেষ নয়। রোজভ্যালির আরও এক ম্যাডামের সঙ্গেও ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে মনোজকুমারের।

আরেক ম্যাডাম রোজভ্যালি?

 

গৌতম কুণ্ডু গ্রেফতার হওয়ার পর রোজভ্যালি দেখভালের দায়িত্ব নেন এক মহিলা আধিকারিক। গোষ্ঠীর শীর্ষে থাকা ওই মহিলা রোজভ্যালির কর্তার অত্যন্ত ঘনিষ্ঠ ও বিশ্বস্ত। রোজভ্যালির সেকেন্ড ইন কম্যান্ডকে বেশকয়েকবার জেরাও করে ED। আর শুভ্রা কুণ্ডুর মতোই এই মহিলার সঙ্গেও নাকি অত্যন্ত ঘনিষ্ঠ সম্পর্ক ED- র অ্যাসিট্যান্ট ডিরেক্টর মনোজ কুমারের।

 

ED কর্তার বিরুদ্ধে অভিযোগ, গৌতম কুণ্ডুর অত্যন্ত বিশ্বস্ত ও ঘনিষ্ঠ মহিলাকর্মীর সঙ্গে দীর্ঘক্ষণ ফোনে কথা হয় মনোজ কুমারের। দুজনের ফোন কল রেকর্ডস থেকে কথোপকথনের প্রমাণ মিলেছে। ওই মহিলার সঙ্গে একাধিকবার ভিনরাজ্য সময় কাটিয়েছেন মনোজকুমার। দিল্লি ও মুম্বইয়ের একাধিক হোটেলে দুজনকে একসঙ্গে দেখা গেছে। যদিও, তাঁর বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন মনোজ কুমার।

.