একই দিনে দুবার বিভ্রাট, মুম্বইয়ে জরুরি অবতরণ স্পাইসজেটের বিমানের

জানা গিয়েছে যে তিন সপ্তাহেরও কম সময়ে স্পাইসজেটে এটি সপ্তম নিরাপত্তা সম্পর্কিত সমস্যা। বিমান সংস্থা এক বিবৃতিতে জানিয়েছে, মুম্বইগামী বিমানের সকল যাত্রী এবং ক্রু সদস্যরা নিরাপদে রয়েছেন।

Updated By: Jul 5, 2022, 06:47 PM IST
একই দিনে দুবার বিভ্রাট, মুম্বইয়ে জরুরি অবতরণ স্পাইসজেটের বিমানের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি স্পাইসজেট বিমান, গুজরাটের কান্ডলা থেকে মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দেয়। এই বিমানের উইন্ডশীল্ডে ফাটল ধরা পরে এবং মুম্বই বিমানবন্দরে জরুরি ভিত্তিতে বিমানটিকে অবতরণ করানো হয়।

একই দিনে দ্বিতীয়বার প্রযুক্তিগত ত্রুটির ঘটনা ঘটল স্পাইসজেটের বিমানে। এর আগের একটি ঘটনায় স্পাইসজেটের একটি দুবাইগামী বিমানকে করাচিতে জরুরিভিত্তিতে অবতরণ করাতে হয়।

বিমান সংস্থা এক বিবৃতিতে জানিয়েছে, মুম্বইগামী বিমানের সকল যাত্রী এবং ক্রু সদস্যরা নিরাপদে রয়েছেন।

বিমান সংস্থার তরফে একটি বিবৃতিতে বলা হয় "এফএল২৩০-এ ক্রুজ চলাকালীন, পি২ দিকে উইন্ডশিল্ডের আউটারপেনে ফাটল ধরে। অ্যাসোসিয়েটেড অ-স্বাভাবিক চেকলিস্ট অ্যাকশন করা হয়। চাপ স্বাভাবিক বলে দেখা যায়। জরুরি ভিত্তিতে অবতরণ করানো হয় এবং বিমানটি মুম্বইয়ে নিরাপদে অবতরণ করে।"

আরও পড়ুন: ফের জরুরি অবতরণ, করাচিতে নামল স্পাইসজেটের বিমান; সোশ্যাল মিডিয়ায় তুলকালাম

জানা গিয়েছে যে তিন সপ্তাহেরও কম সময়ে স্পাইসজেটে এটি সপ্তম নিরাপত্তা সম্পর্কিত সমস্যা। অন্যান্য ঘটনাগুলির মধ্যে রয়েছে দুটি বিমানের দরজা সংক্রান্ত সতর্কতা, একটি বিমানের সঙ্গে পাখির আঘাত, একটি বিমানের ইঞ্জিন থেকে তেল বেরিয়ে যাওয়া। আজকের ঘটনা সহ সবগুলি ঘটনা নিয়ন্ত্রকের নজরে আনা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.