সিগন্যাল পেতে মইয়ে চড়ে মেঘের কাছাকাছি মেঘওয়াল

গাছে মন্ত্রী, মাটিতে জনতা! গাছ থেকেই মন্ত্রী ফোনে ধরলেন সরকারি আমলাদের। কড়া নির্দেশ, দ্রুত যেন ধলিয়া গ্রামের স্থানীয় হাসপাতালের অপর্যাপ্ত নার্সের সমস্যা মিটিয়ে ফেলা হয়। গোটা ঘটনার সাক্ষী রাজস্থানের বিকানীর। আর মন্ত্রী হলেন স্বয়ং বিকানীরের সাংসদ তথা কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল। সবই ঠিক আছে, কিন্তু হঠাত্ কেন গাছে চড়তে গেলেন মন্ত্রীমশাই?

Updated By: Jun 5, 2017, 04:44 PM IST
সিগন্যাল পেতে মইয়ে চড়ে মেঘের কাছাকাছি মেঘওয়াল

ওয়েব ডেস্ক: গাছে মন্ত্রী, মাটিতে জনতা! গাছ থেকেই মন্ত্রী ফোনে ধরলেন সরকারি আমলাদের। কড়া নির্দেশ, দ্রুত যেন ধলিয়া গ্রামের স্থানীয় হাসপাতালের অপর্যাপ্ত নার্সের সমস্যা মিটিয়ে ফেলা হয়। গোটা ঘটনার সাক্ষী রাজস্থানের বিকানীর। আর মন্ত্রী হলেন স্বয়ং বিকানীরের সাংসদ তথা কেন্দ্রীয় অর্থ প্রতিমন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল। সবই ঠিক আছে, কিন্তু হঠাত্ কেন গাছে চড়তে গেলেন মন্ত্রীমশাই?

 

এই প্রশ্নের এক কথায় উত্তর হল 'নেটওয়ার্কের সমস্যা'। সাধারণ মানুষ যে সমস্যাতে প্রায়শই ভোগেন সেই একই সমস্যার মুখে পড়লেন এবার খোদ কেন্দ্রীয় মন্ত্রী। উপস্থিত সকলেই বলছেন যে, এলাকায় নেটওয়ার্ক এতটাই খারাপ যে মন্ত্রী বাধ্য হয়েছেন একটি মই-এর মাধ্যমে গাছের সাহায্যে খানিকটা উঁচুতে উঠতে, তারপরই মিলেছে নেটওয়ার্ক। সম্পূর্ণ ঘটনার ভিডিওটি ইটিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ই-দুনিয়ায়। আর এই ছবি দেখে এবং নিজেদের বাস্তব অভিজ্ঞতায় ভর করে অনেকেই মোদীর ডিজিটাল ইন্ডিয়ার স্বপ্ন নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন। তবে এর মধ্যে অবশ্য অনেকেই রসিকতা করে বলছেন, মন্ত্রীর পদবী 'মেঘওয়াল', আর সেই তিনিই কিনা 'ওয়াল'-এর বাধা টপকে মেঘের কাছাকাছি পাঁছে তবে পেলেন নেটওয়ার্ক। (আরও পড়ুন- 'রাম শত্রু'র মোকাবিলায় গীতাপাঠক রাহুল)

.