নিজস্ব প্রতিবেদন: মমতার (Mamata Banerjee) সঙ্গে সাক্ষাৎ করলেন কেজরিওয়াল (Arvind Kejriwal)। ঘণ্টাখানেক ধরে চলে বৈঠক। সূত্রের খবর, বিজেপি বিরোধী জোট নিয়ে আলোচনা হয়েছে দু'জনের। তার আগে এ দিন ১০ জনপথে সনিয়ার বাসভবনে গিয়ে দেখা করে আসেন তৃণমূল নেত্রী। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সনিয়ার সঙ্গে চা-চক্র সেরে সাউথ অ্যাভিনিউয়ে অভিষেকের বাসভবনে চলে যান মমতা (Mamata Banerjee)। দিল্লি গেলে সেখানেই থাকেন তিনি। সন্ধে ৬টা নাগাদ অভিষেকের বাসভবনে যান অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal)। তাঁকে আগেই সময় দিয়েছিলেন তৃণমূল নেত্রী। এরপর ঘণ্টাখানেক ধরে চলে রুদ্ধদ্বার বৈঠক। কেজরিওয়াল ও মমতার সঙ্গে ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। বৈঠকে কী নিয়ে আলোচনা হল, তা নিয়ে দু'তরফেই কিছু বলা হয়নি। বৈঠক সেরে বেরিয়ে যান কেজরিওয়াল।  


একুশে বিরাট জয়ের পর জাতীয় রাজনীতিতে মোদী বিরোধী জোটের সলতে পাকাচ্ছেন মমতা (Mamata Banerjee)। সনিয়ার সঙ্গে বৈঠকের পর তিনি জানান,'বিজেপিকে হারাতে সবাইকে এক হওয়া জরুরি। আমি একা কিছু নই। সবাই মিলে কাজ করতে হবে।' বাংলার মতো দিল্লিতে বিজেপিকে ঠেকিয়ে দিতে পেরেছেন কেজরিওয়াল। স্বাভাবিকভাবে তিনিও বিরোধী জোটের অন্যতম শরিক। কেজরিওয়ালের সঙ্গে মমতার রাজনৈতিক সম্পর্কও সখ্যতার। একাধিক ইস্যুতে দিল্লির মুখ্যমন্ত্রীর পাশে দাঁড়িয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। আবার উল্টোটাও হয়েছে। বুধবার সেই সম্পর্কই ফের ঝালিয়ে নিলেন তাঁরা। 


আরও পড়ুুন-  বাংলায় প্রধান শত্রু ঠিক করতে হবে, দিল্লিতে CPM-কে বার্তা Mamata-র


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)