জোর ধাক্কা হরিয়ানা কংগ্রেসে, ভোটের মুখে জেজেপিকে সমর্থন করার কথা ঘোষণা দলের প্রাক্তন প্রধানের

২০১৪ সালে হরিয়ানায় কংগ্রেসের প্রধান হওয়ার পর ভূপিন্দর সিং হুড়ার সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়েন তানওয়ার

Updated By: Oct 16, 2019, 06:30 PM IST
জোর ধাক্কা হরিয়ানা কংগ্রেসে, ভোটের মুখে জেজেপিকে সমর্থন করার কথা ঘোষণা দলের প্রাক্তন প্রধানের

নিজস্ব প্রতিবেদন: ভোটের মুখে হরিয়ানা কংগ্রেসকে জোর ধাক্কা দিলেন প্রাক্তণ প্রদেশ কংগ্রেস প্রধান অশোক তানওয়ার। শুধু দল ছাড়াই নয়, বুধবার জননায়ক জনতা পার্টিকে সমর্থন করার কথা জানালেন তিনি।

বুধবার জেজেপির প্রধান দুষ্মন্ত চৌতালার সঙ্গে এক সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, আমার কর্মী-সমর্থকরা জেজেপিকে সমর্থন করতে চান। দুষ্মন্তর মুখ্যমন্ত্রী হওয়া উচিত। এটাই দলের কংগ্রেসের বিরুদ্ধে আমার প্রথম সার্জিক্যাল স্ট্রাইক।

আরও পড়ুন-'সৌরভ ঘরের ছেলে, ওর সাথে কথা হয়েছে', জানালেন মুখ্যমন্ত্রী

টাকার বিনিময়ে টিকিট দেওয়া হচ্ছে এই অভিযোগে সম্প্রতি দল ছাড়ার কথা ঘোষণা করেন অশোক তানওয়ার। এদিন সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, দলের বেশকিছু উদ্ধত লোক রয়েছেন যাদের অহঙ্কর ধ্বংস হওয়া উচিত।

উল্লেখ্য, কারা দলে উদ্ধত আচরণ করছেন তাদের নাম না করলেও গত ৬ অক্টোবর তিনি অভিযোগ করেন তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও গুলাম নবি আজাদ। প্রসঙ্গত, ২০১৪ সালে হরিয়ানায় কংগ্রেসের প্রধান হওয়ার পর ভূপিন্দর সিং হুড়ার সঙ্গে সংঘাতে জড়িয়ে পড়েন তানওয়ার। তা ক্রমশ বড় আকার ধারন করে।

আরও পড়ুন-রোজভ্যালি মামলায় নবান্নে গিয়ে মুখ্যসচিবকে চিঠি ধরাল সিবিআই, তলব অর্থ দফতরের অফিসারকে

হরিয়ানায় বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ করা হবে আগামী ২১ অক্টোবর। এর মধ্যে অক্টোবরের প্রথম দিকে দল ছাড়েন তানওয়ার। এই অবস্থায় তানওয়ার বলেন, জেজেপিকে সমর্থন করছি। এটাই হবে দলের বিরুদ্ধে আমার প্রথম সার্জিক্যাল স্ট্রাইক।

.