নিয়ন্ত্রণ রেখার ওপারে লঞ্চপ্যাডে অপেক্ষা করছে কমপক্ষে ২০০-৩০০ পাক জঙ্গি, হুশিয়ারি সেনার

শনিবার নওগাম সেক্টরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে ২ জঙ্গি নিহত হয়। তাদের কাছ থেকে ভারত ও পাকিস্তানি মূদ্রায় দেড় লাখ টাকা উদ্ধার করা হয়েছে

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Jul 11, 2020, 06:41 PM IST
নিয়ন্ত্রণ রেখার ওপারে লঞ্চপ্যাডে অপেক্ষা করছে কমপক্ষে ২০০-৩০০ পাক জঙ্গি, হুশিয়ারি সেনার
ফাইল ছবি

নিজস্ব প্রতিনিধি: ভারত-চিন সীমান্ত সমস্যার মধ্যে মাথাচাড়া দিচ্ছে পাক জঙ্গিরা।

নিয়ন্ত্রণরেখার ওপারে কমপক্ষে ২০০-৩০০ জঙ্গি লঞ্চ প্যাডে অপেক্ষা করছে। সুযাগ পেলেই তারা ভারতে ঢুকে পড়বে। এমনটাই হুঁশিয়ারি দিল সেনা।

আরও পড়ুন-অবিশ্বাস্য কম দামে করোনা পরীক্ষার পোর্টেবল যন্ত্র তৈরি করলেন অক্সফোর্ডের বিজ্ঞানীরা!

শনিবার নওগাম সেক্টরে পাক জঙ্গি অনুপ্রবেশের চেষ্টা ভেস্তে দিয়েছে সেনা। দুই জঙ্গি নিহতও হয়েছে। এনিয়ে সাংবাদিক সম্মেলন করেন, ১৯ নম্বর ইনফ্যান্টারি ডিভিশনের জিওসি মেজর জেনারেল বীরেন্দ্র ভাট। সাংবাদিকদের তিনি বলেন, খবর আছে ওপারে জঙ্গি লঞ্চ প্যাডগুলিতে জমায়েত হয়েছে জঙ্গিদের। আমাদের অনুমান কমপক্ষে ২০০-৩০০ জঙ্গি ওইসব লঞ্চ প্যাডে জড়ো হয়েছে। 

আরও পড়ুন-কোভিড রোধে দিল্লির প্রশংসা; সামাজিক দূরত্ব বজায়ের সঙ্গে আপোষ নয়, করোনা নিয়ে বৈঠকে বার্তা মোদীর

উল্লেখ্য, শনিবার নওগাম সেক্টরে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে ২ জঙ্গি নিহত হয়। তাদের কাছ থেকে ভারত ও পাকিস্তানি মূদ্রায় দেড় লাখ টাকা উদ্ধার করা হয়েছে। পাওয়া গিয়েছে বিপুল অস্ত্র। উদ্ধার হওয়া অস্ত্রের মধ্যে রয়েছে ২টি একে ৪৭ রাইফেল, ১টি পিস্তল ও ম্যাগাজিন ও প্রচুর গুলি।

মেজর বীরেন্দ্র ভাট বলেন, কাশ্মীর উপত্যকায় জঙ্গি ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করবে পাকিস্তান। পাকিস্তানে মদতেই লঞ্চ প্যাডে জড়ো হওয়া জঙ্গিরা ভারতে ঢোকার চেষ্টা করছে।