সেরে উঠছেন বাজপেয়ী, জানাল এইমস

দীর্ঘদিন ধরে জরাজনিত জটিলতায় ভুগছেন প্রাক্তন প্রধানমন্ত্রী বাজপেয়ী। মুত্রনালিতে সংক্রমণ ও বক্ষে সংক্রমণ-সহ একাধিক জটিলতা নিয়ে গত সোমবার তাঁকে দিল্লির এইমসে ভর্তি করা হয়। সেসময় তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানান চিকিত্সকরা। 

Updated: Jun 13, 2018, 05:26 PM IST
সেরে উঠছেন বাজপেয়ী, জানাল এইমস

নিজস্ব প্রতিবেদন: সুস্থতার পথে প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ী। বুধবার দিল্লির এইমস থেকে প্রকাশিত এক মেডিক্যাল বার্তায় এমনটাই জানানো হয়েছে। জানানো হয়েছে, কয়েক দিনের মধ্যেই সম্পূর্ণ সুস্থ হয়ে যাবেন প্রাক্তন প্রধানমন্ত্রী। 

এইমসের তরফে জানানো হয়েছে, চিকিত্সায় দ্রুত সাড়া দিচ্ছেন বাজপেয়ী। গত কয়েকদিন ধীরে ধীরে ডায়ালিসিস দেওয়া হচ্ছে বাজপেয়ীকে। ফলে তার বৃক্ক ফের কাজ করতে শুরু করেছে। বেড়েছে মূত্রের পরিমান। স্বাভাবিক হয়েছে হৃদগতি, রক্তচাপ ও শ্বাসপ্রশ্বাস। 

জোর করে গর্ভপাত! 'দাবাড়ু প্রেমিকের' মায়ের হাতে নিগৃহীতা যুবতী

দীর্ঘদিন ধরে জরাজনিত জটিলতায় ভুগছেন প্রাক্তন প্রধানমন্ত্রী বাজপেয়ী। মুত্রনালিতে সংক্রমণ ও বক্ষে সংক্রমণ-সহ একাধিক জটিলতা নিয়ে গত সোমবার তাঁকে দিল্লির এইমসে ভর্তি করা হয়। সেসময় তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানান চিকিত্সকরা। জানান, বৃক্ক ঠিক মতো কাজ না করায় কমে গিয়েছে মূত্রের পরিমান। এই খবরে উদ্বেগ ছড়ায় প্রাক্তন প্রধানমন্ত্রীর অগনিত শুভানুধ্যায়ীর মনে।