‘বাবুজি ধীরে চল না...’ দিল্লির রাস্তার খানাখন্দ নিয়ে কেজরীবালকে কটাক্ষ গম্ভীরের

অরবিন্দ কেজরীবাল টুইটে নিজেরই পূর্ত দফতরকে কাঠগড়ায় তুলে লেখেন, রাজধানীর কিছু রাস্তার অবস্থা শোচনীয়। অসহনীয় যানজট তৈরি হয়। এই অবস্থার জন্য পূর্ত দফতরকে দায়ী করেন কেজরীবাল

Updated By: Oct 5, 2019, 05:42 PM IST
‘বাবুজি ধীরে চল না...’ দিল্লির রাস্তার খানাখন্দ নিয়ে কেজরীবালকে কটাক্ষ গম্ভীরের
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: নির্বাচনের আগে কিংবা পরে, লোপ্পা বল পেলেই মাঠের বাইরে ফেলে দেন পূর্ব দিল্লির বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। এবার, দিল্লির রাস্তায় খানা-খন্দ সারাই নিয়ে কেজরীবাল সরকারের অভিনব পদক্ষেপ তীব্র কটাক্ষ করলেন প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপির সাংসদ।

অরবিন্দ কেজরীবাল টুইটে নিজেরই পূর্ত দফতরকে কাঠগড়ায় তুলে লেখেন, রাজধানীর কিছু রাস্তার অবস্থা শোচনীয়। অসহনীয় যানজট তৈরি হয়। এই অবস্থার জন্য পূর্ত দফতরকে দায়ী করেন কেজরীবাল। এই রাস্তাগুলোকে দ্রুত সারানোর জন্য অভিনব পদক্ষেপের সিদ্ধান্ত নেন তিনি। তাঁর ৫০ বিধায়ক এবং পূর্ত দফতরের আধিকারিকরা ওই রাস্তাগুলোর পরিস্থিতি খতিয়ে দেখবেন। সেখান থেকেই ছবি তুলে সরকারি অ্যাপে আপলোড করে দেবেন।

আরও পড়ুন- নির্বাচনের মুখে জোর ধাক্কা কংগ্রেসের, অন্তর্কলহের অভিযোগ এনে ইস্তফা হরিয়ানার প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতির

কেজরীবালের এই সিদ্ধান্তে গীতা দত্তের গান উদ্ধৃত করে গৌতম গম্ভীরের কটাক্ষ, “বাবুজি ধীরে চল না...। রাস্তায় অনেক গর্ত রয়েছে। দিল্লির বাস্তব পরিস্থিতি সম্পর্কে আমরা ওয়াকিবহাল। আপনি যে ভাবছেন, তাতেই খুশি।” উল্লেখ্য, আগামী বছর দিল্লির নির্বাচন। সড়ক মেরামতি, জনস্বাস্থ্য, প্রাথমিক স্কুলের পরিকাঠামো উন্নয়নের উপর জোর দিচ্ছে কেজরীবালের সরকার। গত বিধানসভায় বিজেপি ধুলিসাত্ হয়ে গেলেও লোকসভা নির্বাচনের নিরিখে ভাল হয়েছে তাদের। আগামী বিধানসভা নির্বাচনে আপ এবং বিজেপির মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে, এমনটাই মত রাজনৈতিক বিশেষজ্ঞদের।