পদ্মাবতী বিতর্কে পরোক্ষে বিক্ষোভকারীদের পাশে যোগী আদিত্যনাথ

''পদ্মাবতী ইস্যুতে বিক্ষোভকারীরা যদি দোষী হন তাহলে এই একই কারণে পরিচালক সঞ্জয়লীলা বনশালি ও দীপিকা পাড়ুকোনও সমান দোষ করেছেন। সোমবার 'পদ্মাবতী' ইস্যুতে এভাবেই পরিচালক তথা সিনেমার কলাকুশলীদের এভাবেই তোপ দাগলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। 

Updated By: Nov 21, 2017, 07:53 PM IST
পদ্মাবতী বিতর্কে পরোক্ষে বিক্ষোভকারীদের পাশে যোগী আদিত্যনাথ

নিজস্ব প্রতিবেদন : ''পদ্মাবতী ইস্যুতে বিক্ষোভকারীরা দোষী হলে একই দোষে দোষী পরিচালক সঞ্জয়লীলা বনশালি ও দীপিকা পাড়ুকোনও। সোমবার 'পদ্মাবতী' ইস্যুতে এভাবেই পরিচালক ও সিনেমার কলাকুশলীদের তোপ দাগলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

একটি টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী বলেন, ''আইন শৃঙ্খলা ভঙ্গ করার অধিকার কারও নেই। তা সে বিক্ষোভকারীরা হোন বা সঞ্জয়লীলা বনশালী। কেউই মানুষের ভাবাবেগে আঘাত করতে পারেন না। তাঁর কথায়, যদিও বনশালির ও দীপিকার মাথা ও নাক হুমকি দেওয়া অন্যায় হয়, তাহলে বিতর্কিত দৃশ্য সিনেমাতে দেখানোও দোষের।'' যোগী আরও বলেন, 'পদ্মাবতী' নিয়ে যখন গোটা দেশ উত্তাল হচ্ছে তখন সেন্সর বোর্ডেরও মানুষের ভাবাবেগের কথা ভাবা উচিত। 

ইতিমধ্যে 'পদ্মাবতী' মধ্যপ্রদেশে মুক্তি হতে দেবেন না বলে জানিয়ে দিয়েছেন সেরাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। বিক্ষোভকারীদের দাবির সঙ্গে সহমত পোষণ করেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং। সিনেমায় বিতর্কিত দৃশ্য বাদ দিলে তবেই ছবিটিতে মুক্তির অনুমতি দিতে অনুরোধ করে চিঠি লিখেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া। কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী স্মৃতি ইরানিকে এই অনুরোধ করেছেন তিনি।  

আরও পড়ুন-  সিদ্ধান্ত নেবে সেন্সর বোর্ড, 'পদ্মাবতী'র মুক্তিতে হস্তক্ষেপ নয় : সুপ্রিম কোর্ট

.