BJP: এ রাজ্যে দলের কর্মীদের 'খুন'! বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে বাংলা প্রসঙ্গ

রাজনৈতিক প্রতিহিংসার প্রসঙ্গ তুলে বাংলার সঙ্গে কেরল ও কাশ্মীরের তুলনা টানলেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। 

Updated By: Jul 2, 2022, 10:57 PM IST
BJP:  এ রাজ্যে দলের কর্মীদের 'খুন'! বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে বাংলা প্রসঙ্গ

মৌপিয়া নন্দী, হায়দরাবাদ: কাশ্মীর ও কেরলের পরিস্থিতির সঙ্গে তুলনা! বিজেপি-র জাতীয় কর্মসমিতির বৈঠক উঠল বাংলা প্রসঙ্গ। সাংবাদিক বৈঠকে  স্মৃতি ইরানি বললেন, 'বাংলা, কেরলে বিজেপি কর্মীদের খুন করা হয়েছে। কাশ্মীরে সন্ত্রাসবাদীদের শিকার বহু বিজেপি কর্মী'।

নজরে ২০২৪-র লোকসভা নির্বাচন। সঙ্গে ২০২৩-একাধিক রাজ্যে বিধানসভা ভোটও। শনিবার থেকে হায়দরাবাদে শুরু হল বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক। স্রেফ দলের ঘোষিত নীতি মেনে 'রাষ্ট্রবাদে' শান দেওয়া নয়, এই বৈঠক থেকে 'হর ঘর তিরঙ্গা' নামে নয়া কর্মসূচিও ঘোষণা করল গেরুয়াশিবির। রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সিন্ধিয়া জানালেন, 'এই হর ঘর তিরঙ্গা' কর্মসূচির মাধ্যমে ২০ কোটি মানুষের কাছে পৌঁছবে বিজেপি। ভবিষ্যতে এই কর্মসূচি আন্দোলনে পরিণত হবে'।

এদিকে বিজেপি নয়া কর্মসূচি যখন ব্যর্থ হবে বলে দাবি করলেন তৃণমূল নেতা সৌগত রায়, তখন বিজেপি জাতীয় কর্মসমিতির বৈঠকে বাদ গেল না বাংলা প্রসঙ্গ। সাংবাদিকদের সম্মেলনে বিরোধীদের 'ধ্বংসাত্বক' ভূমিকারও কড়া সমালোচনা করেন স্মৃতি ইরানি। বলেন, 'জনকল্যাণমুখী কাজে বাধা দিচ্ছে বিরোধীরা। পরিবারতন্ত্র  ও দুর্নীতিতে অভিযুক্ত বিরোধীরা'।

 

এদিনের বৈঠকে বাংলা থেকে হাজির ছিলেন দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, অমিতাভ চক্রবর্তী এবং অনুপম হাজরারা। 

.