মন্ত্রীর সামনেই যোগীর রাজ্যে সংখ্যালঘুদের 'হুমকি' বিজেপি নেতার

"হয় বিজেপিকে ভোট দিন, নইলে সমস্যা ভোগ করুন"

Updated By: Nov 17, 2017, 11:56 AM IST
মন্ত্রীর সামনেই যোগীর রাজ্যে সংখ্যালঘুদের 'হুমকি' বিজেপি নেতার

নিজস্ব প্রতিবেদন: উত্তরপ্রদেশে বিজেপিকে ভোট দিন। নইলে সমস্যায় পড়তে হবে! নির্বাচনী প্রচারে এই সুরেই সংখ্যালঘু সম্প্রদায়ের উদ্দেশে 'হুমকি' শোনা গেল উত্তরপ্রদেশের এক বিজেপি নেতার গলায়।

উত্তরপ্রদেশের পৌর নির্বাচনে বারাবাঙ্কি জেলায় প্রতিদ্বন্দ্বিতা করছেন স্থানীয় বিজেপি নেতা রজনীত কুমার শ্রীবাস্তবের স্ত্রী। ১৩ নভেম্বর স্ত্রীর হয়ে এক নির্বাচনী প্রচার সভায় ভোট চেয়ে সংখ্যালঘু সম্প্রদায়ের উদ্দেশে 'হুমকি' দিতে শোনা যায় রজনীত কুমারকে। "বিজেপিকে ভোট দিন, নইলে সমস্যা ভোগ করুন", এই 'হুমকি'ই শোনা গিয়েছে তাঁর গলায়।

সূত্রে খবর, স্থানীয় সংখ্যালঘু সম্প্রদায়ের লোকদের উদ্দেশে তিনি 'হুমকি'র সুরে বলেন, 'বিজেপিকে ভোট দিন। তবেই আপনাদের কাজ হবে। নইলে বিপদ অপেক্ষা করে রয়েছে। অনেক সমস্যা ভোগ করতে হবে।' ওই সভায় দারা সিং চহ্বান ও রমাপতি শাস্ত্রী নামে যোগী সরকারের দুই মন্ত্রী উপস্থিত ছিলেন বলেও জানা গেছে।

আরও পড়ুন, তিনি 'স্যার' বা 'মেমসাহেব' নন, শুধুই 'রক্ষামন্ত্রী'

যদিও রজনীত কুমারের সাফাই, তিনি কাউকে বিজেপিকে ভোট দেওয়ার জন্য 'হুমকি' দেননি। বিজেপিকে ভোট দিলে তাঁরা সুখে-শান্তিতে ও আনন্দে থাকতে পারবেন, শুধু সেটুকুই বলেছেন। একইসঙ্গে হিন্দু-মুসলিমদের ভোটব্যাঙ্কের দূরত্ব ঘোচাতে চেয়েছেন বলেও দাবি করেছেন রজনীত কুমার।