Gujarat: বয়ফ্রেন্ড ছুটি কাটাচ্ছে উত্তরাখণ্ডে, তাঁর হয়ে পরীক্ষায় বসে পাকড়াও প্রেমিকা

ওই কাণ্ড করার পর ওই তরুণীর বিকম ডিগ্রি বাতিল করা হবে। পাশাপাশি তার চাকরিও চলে যেতে পারে বলে জানা যাচ্ছে। যার হয়ে ওই তরুণী পরীক্ষায় বসেছিলেন সেই তরুণ আগামী ৩ বছর কোনও পরীক্ষায় বসতে পারবেন না

Updated By: Dec 26, 2022, 04:33 PM IST
Gujarat: বয়ফ্রেন্ড ছুটি কাটাচ্ছে উত্তরাখণ্ডে, তাঁর হয়ে পরীক্ষায় বসে পাকড়াও প্রেমিকা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিহার নয়, আশ্চর্য এই ঘটনা মোদী-রাজ্য গুজরাতের। পরীক্ষা চলছিল রাজ্যের বীর নর্মদ সাউথ গুজরাট ইউনিভার্সিটির এক কলেজে। পরীক্ষকরা ধরে ফেললেন এক তরুণীকে। বিকম-এর তৃতীয় বর্ষের পরীক্ষায় ওই তরুণী এক মারাত্মক কাণ্ড করেছেন। তাঁর অ্য়াডমিট কার্ড পরীক্ষা করে হতবাক পরীক্ষকরা। দেখা যায় তিনি পরীক্ষায় বসেছেন তাঁর বয়ফ্রেন্ডের হয়ে। 

আরও পড়ুন-হঠাত্ অসুস্থ নির্মলা সীতারমন, নিয়ে যাওয়া হল দিল্লি এইমসে

পরীক্ষকরা ২৪ বছরের ওই তরুণীকে জেরা করে জানতে পারেন তাঁর বয়ফ্রেন্ড ছুটি কাটাতে পরিবারের সঙ্গে চলে গিয়েছে উত্তরাখণ্ডে। তাহলে পরীক্ষা দেবে কে? তাকে উদ্ধার করতে পরীক্ষায় বসেছেন ওই তরুণী। কমপিউটারে কারিগরি করে তিনি অ্যাডমিট কার্ডে বয়ফ্রেন্ড্রের ছবি বদল করে নিজের ছবি বসিয়ে দিয়েছেন। কিন্তু নাম রয়েছে বয়ফ্রন্ডের।

বিশ্ববিদ্যালয়ের তরফে জানানো হয়েছে, ওই তরুণকে জেরা করে জানা গিয়েছে যার জন্য সে পরীক্ষায় বসেছিল তা সঙ্গে স্কুলজীবন থেকে তার সম্পর্ক। যে সিটে ওই তরুণী বসেছিলেন সেই জায়গায় এক তরুণের বসার কথা। এই বিষয়টি পরীক্ষকের নজরে আনেন অন্য এক পরীক্ষার্থী। তারপরই ওই তরুণীকে জিজ্ঞাসবাদ করা হয়। এরপরই ওই তরুণকে ফোন করা হয়। সে জানায় উত্তরাখণ্ডে সে ছুটি কাটাতে গিয়েছে। বিকম থার্ড ইয়ারের পরীক্ষায় সে ফেল করেছিল। তারপরই এবার পরীক্ষায় বসে তার গার্ল ফ্রেন্ড। 

ওই কাণ্ড করার পর ওই তরুণীর বিকম ডিগ্রি বাতিল করা হবে। পাশাপাশি তার চাকরিও চলে যেতে পারে বলে জানা যাচ্ছে। যার হয়ে ওই তরুণী পরীক্ষায় বসেছিলেন সেই তরুণ আগামী ৩ বছর কোনও পরীক্ষায় বসতে পারবেন না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.