মালাবদলের পরই মুহূর্তের মধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়লেন কনে!

হঠাৎ ছন্দপতন। মৃত্যু হল কনের। বছর ২০-র ওই পাত্রীর আচমকাই হার্টঅ্যাটাক হয়। বিবাহআসরেই মৃত্যুর কোলে ঢোলে পড়ে সে। শনিবার লখনৌয়ের অদূরে মালিহাবাদের বন্দোয়ানা গ্রামে ঘটে এই ঘটনা। মালিহাবাদের এসএইচও সুভাষ চন্দ্র সরোজ বলেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা এই বিষয়টি সম্পর্কে জানতে পারেন। 

Updated By: Dec 5, 2022, 01:40 PM IST
মালাবদলের পরই মুহূর্তের মধ্যে মৃত্যুর কোলে ঢলে পড়লেন কনে!
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিডিটাল ব্যুরো: বিয়ের দিন। হইহই করে বিবাহবাসর বসেছে। লোকজন আসছে। আসরে উপস্থিত বর-কনেও। মালাবদও হয়ে গিয়েছে। কিন্তু হঠাৎ ছন্দপতন। মৃত্যু হল কনের। বছর ২০-র ওই পাত্রীর আচমকাই হার্টঅ্যাটাক হয়। বিবাহআসরেই মৃত্যুর কোলে ঢোলে পড়ে সে। শনিবার লখনৌয়ের অদূরে মালিহাবাদের বন্দোয়ানা গ্রামে ঘটে এই ঘটনা। মালিহাবাদের এসএইচও সুভাষ চন্দ্র সরোজ বলেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা এই বিষয়টি সম্পর্কে জানতে পারেন। পরে ঘটনার তদন্ত করতে একটি টিম পাঠানো হয়। 

আরও পড়ুন, ‘শহুরে উদাসীনতায়’ ভুগছে সিমলা থেকে সুরাট, ভোটদানের হার বৃদ্ধির আর্জি নির্বাচন কমিশনের

এসএইচও আরও বলেন, তথ্য অনুযায়ী বন্দোয়ানা গ্রামের রাজপালের মেয়ে শিবাঙ্গীর সঙ্গে বিবেকের বিয়ে হচ্ছিল। স্টেজে পৌঁছে বরকে মালাও পরিয়ে দেয়। তারপরেই মূহু্র্তের মধ্যে মাটিতে লুটিয়ে পরে সে। উপস্থিত থাকা অতিথিরা সকলে ভয় পেয়ে যান। বাড়ির কাছেই কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যাওয়া হয় শিবাঙ্গীকে। সেখান থেকে তাকে স্থানান্তরিত করা হয় ট্রমা সেন্টারে। কিন্তু পথেই মৃত্যু হয় তার। 

একদিকে যেমন এই ঘটনায় স্তব্ধ সকলে তখনই আরও একটি অন্য ঘটনায় শিহরিত। তিনশো অতিথির সামনে বর নাকি কনেকে চুমু দিয়েছেন। এই রাগেই বিয়ে ভেঙে দিলেন কনে। রিপোর্ট বলছে, বরমালা পরানোর পরেই কনেকে চুমু দিয়েছেন বর। তাতেই এত রেগে গেলেন কনে যে স্টেজ থেকে নেমে তো এলেনই এমনকী পুলিসও ডাকলের বিবাহআসরে। ২৩ বছরের স্নাতক ওই কনের বক্তব্য, বন্ধুদের সঙ্গে বাজি ধরে এমন কাজ করেছে বর। তাই ভবিষ্যতে তার চরিত্র নিয়ে সে সন্দিহান। 

দুই পক্ষকেই পরে পুলিস স্টেশনে নিয়ে যাওয়া হয়। সেখানে কনে অভিযোগ করে, বর তাকে আপত্তিজনক ভাবে ছোঁয় কিন্তু প্রাথমিকভাবে সে এড়িয়ে গিয়েছিল কনে। দুই পক্ষকেই পরে পুলিস স্টেশনে নিয়ে যাওয়া হয়। সেখানে কনে অভিযোগ করে, বর তাকে আপত্তিজনক ভাবে ছোঁয় কিন্তু প্রাথমিকভাবে সে এড়িয়ে গিয়েছিল কনে। তাঁর বক্তব্য, 'বর চুমু দেওয়ায় অপমানিত হয়েছি। আমার আত্মসম্মানের কথা একবারও ভাবল না। এত অতিথির সামনে এভাবে ব্যবহার করল।'  যদিও পুলিস মধ্যস্থতার চেষ্টা করে। কিন্তু কনে শেষপর্যন্ত রাজি না হয়ে বিয়ে বন্ধ করে দেয়। 

আরও পড়ুন, ‘শহুরে উদাসীনতায়’ ভুগছে সিমলা থেকে সুরাট, ভোটদানের হার বৃদ্ধির আর্জি নির্বাচন কমিশনের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.