Delhi Rape: নির্যাতিতার বাবা-মা-র পরিচয় ফাঁস! Rahul-র বিরুদ্ধে পকসো আইনে মামলা

দিল্লির পুলিস কমিশনারকে চিঠি সুপ্রিম কোর্টের আইনজীবীর।

Updated By: Aug 5, 2021, 06:58 PM IST
Delhi Rape:  নির্যাতিতার বাবা-মা-র পরিচয় ফাঁস! Rahul-র বিরুদ্ধে পকসো আইনে মামলা

নিজস্ব প্রতিবেদন: দিল্লি ধর্ষণে নির্যাতিতার বাবা-মা-র ছবি 'পোস্ট' করেছেন সোশ্যাল মিডিয়ায়। কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর বিরুদ্ধে এবার পুলিসের কাছে পকসো আইনে মামলা দায়ের করলেন সুপ্রিম কোর্টের আইনজীবী। চিঠি লিখলেন দিল্লির পুলিস কমিশনার রাকেশ আন্থানাকে। 

রাজধানীতে চরম নৃশংসতার শিকার নাবালিকা। স্রেফ ধর্ষণ করে খুনই নয়, পরিবারকে না জানিয়ে দেহ পুড়িয়ে দেওয়ারও অভিযোগ উঠেছে। গতকাল নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করেন রাহুল গান্ধী।  সংবাদ সংস্থাকে ANI-কে জানান, 'আমি নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলেছি। তাঁরা শুধুমাত্র ন্যায়বিচার চাইছেন, তাছাড়া আর কিছুই চাইছেন না তাঁরা। তাঁদের অভিযোগ, তাঁরা সেই বিচার পাচ্ছেন না। আমরা তাঁদের সাহায্য করব। যতদিন না তাঁরা ন্যায়বিচার পাচ্ছেন রাহুল গান্ধী তাঁদের পাশে থাকবে'। এমনকী, টুইটারে নির্যাতিতার বাবা-মা-র ছবিও পোস্ট করে দেন রাহুল। লেখেন, এই মা-বাবার চোখের জল শুধু একটা কথাই বলছে, ওঁদের মেয়ের জন্য সুবিচার চায়। আর এই সুবিচারের রাস্তায় আমি ওঁদের সঙ্গে আছি'।

আরও পড়ুন:Monsoon Session: সংসদের কাঁচের দরজা ভাঙার অভিযোগ, শান্তনুর পর বিতর্কে অর্পিতা

এই ঘটনার পর প্রাক্তন কংগ্রেস সভাপতির বিরুদ্ধে পকসো ও  জুভেনাইল জাস্টিস আইন ভঙ্গের অভিযোগ তুলেছে বিজেপি। টুইটার কর্তৃপক্ষকে নোটিস পাঠিয়ে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছে জাতীয় নারী ও শিশু সুরক্ষা কমিশন। এবার দিল্লির পুলিস কমিশনারকে চিঠি লিখে রাহুল গান্ধীর বিরুদ্ধে মামলা দায়ের করলেন সুপ্রিম কোর্টের আইনজীবী। চিঠিতে তিনি লিখেছেন, 'দিল্লিতে নির্যাতিতার বাবা-মা-র ছবি প্রকাশ্যে এনেছেন রাহুল। যা পকসো আইনের ২৩ নম্বর ধারার বিরোধী। সুপ্রিম কোর্টের নির্দেশেও স্পষ্ট বলা হয়েছে, 'এই ধরনের ঘটনায় নির্যাতিতা বা তাঁর পরিবারের সদস্যদের ছবি ও পরিচয় প্রকাশ করা যায় না। সেকারণে অবিলম্বে কংগ্রেস সাংসদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক'।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.