ভিডিয়ো: তিন তলা থেকে পড়ে সোজা রিকসার সিটে, বরাত জোরে রক্ষা পেল শিশু

ভিডিয়োয় দেখা যাচ্ছে রাস্তা দিয়ে যাত্রীহীন রিকসা নিয়ে যাচ্ছেন এক চালক। এমন সময় যেন আকাশ থেকে পড়ার মতো রিকসার বসার আসনে এসে পড়ল একটি ছোট্ট শিশু।

Updated By: Oct 21, 2019, 04:23 PM IST
ভিডিয়ো: তিন তলা থেকে পড়ে সোজা রিকসার সিটে, বরাত জোরে রক্ষা পেল শিশু

নিজস্ব প্রতিবেদন : কথায় বলে, রাখে হরি মারে কে! মধ্যপ্রদেশের টিকামগড়ের বছর ২-এর শিশুটিকে হরি রেখেছিলেন কি না জানা নেই। তবে, তাকে যে রিকশার নরম গদিই রেখেছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। না, হেঁয়ালি করছি না। তিনতলা বাড়ির বারান্দা থেকে পড়ে গিয়েও রিকসার সিটে পড়ার দৌলতে অক্ষত থাকল ২ বছর বয়সী একটি শিশু। পুরো ঘটনাই ধরা পড়ল বাড়ির নিচে লাগানো সিসিটিভির ক্যামরায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই অবাক করে দেওয়া ভিডিয়ো। 

ভিডিয়োয় দেখা যাচ্ছে রাস্তা দিয়ে যাত্রীহীন রিকসা নিয়ে যাচ্ছেন এক চালক। এমন সময় যেন আকাশ থেকে পড়ার মতো রিকসার বসার আসনে এসে পড়ল একটি ছোট্ট শিশু। সঙ্গে সঙ্গে ছুটে এল স্থানীয় মানুষরা। তারাই কোলে তুলে নিল শিশুটিকে। 

শিশুটির বাবা আশিষ জৈন জানান, তিন তলার বারান্দায় একা একা খেলছিল তাঁর ছেলে। এমন সময়ে রেলিং টপকে নিচে পড়ে যায় সে। তবে সৌভাগ্যক্রমে রিকসার সিটের উপরেই পড়ায় কোনও চোট লাগেনি শিশুটির। সঠিক সময়ে বাড়ির সামনে ঠিক ওখান দিয়েই রিক্সাটি না গেলে কী হত, তাই ভেবে আঁতকে উঠছেন আশিষ। তবে শিশুটিকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে তার কোনও চোট লাগেনি বলে জানান চিকিত্সকরা। 

আরও পড়ুন : হায়দরাবাদের হাসপাতালে আগুন, ইনকিউবেটরের মধ্যেই বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মৃত্যু হল শিশুর

.