Cadbury godown: ১৭ লক্ষর চকলেট! ঘর থেকে নিয়ে গেল চোর

লখনউয়ের চিনহাটের দেবরাজি বিহার এলাকায় সেই বাড়িতে চোরেরা টাকা ও অন্যান্য জিনিসপত্রে হাত পর্যন্ত দেয়নি। বরং নিয়ে গিয়েছে চকলেট। আর সেই চুরি যাওয়া চকোলেটের মূল্য ১৭ লাখ টাকা। 

Updated By: Aug 17, 2022, 03:00 PM IST
Cadbury godown: ১৭ লক্ষর চকলেট! ঘর থেকে নিয়ে গেল চোর
ফোটো: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাড়ির ভিতর ঢুকে প্রায় সতরো লাখ টাকা দামের চকলেট নিয়ে গেল চোর। উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ের একটি বাড়ি থেকে চুরি হয়েছে চকলেট। লখনউয়ের চিনহাটের দেবরাজি বিহার এলাকায় সেই বাড়িতে চোরেরা টাকা ও অন্যান্য জিনিসপত্রে হাত পর্যন্ত দেয়নি। বরং নিয়ে গিয়েছে চকলেট। আর সেই চুরি যাওয়া চকোলেটের মূল্য ১৭ লাখ টাকা। বাড়ির গুদামে রাখা প্রায় ১৭ লাখ টাকার ক্যাডবেরির চকলেট চুরি করে নিয়ে গেছে চোরেরা।

আরও পড়ুন, Milk Price Hike: আজ থেকেই বাড়ছে দুধের দাম, এবার থেকে কত দামে কিনবেন?

একটি জাতীয় সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুসারে, ক্যাডবেরি ডিলার রাজেন্দ্র সিংয়ের অনুপস্থিতিতে চোরেরা তার বাড়ির বাইরে একটি লোডার নিয়ে আসে এবং তাতে লক্ষাধিক টাকার চকলেট লোড করে পালিয়ে যায়। শুধু তাই নয়, চোরেরা গুদামে লাগানো সিসিটিভি ক্যামেরার ডিভিআর (ডিজিটাল ভিডিও রেকর্ডার) সঙ্গে নিয়ে যায়, যাতে তাদের সনাক্ত করা না যায়।

তারপরেই সেই ব্যবসায়ী লখনউয়ের চিনহাট থানায় একটি এফআইআর দায়ের করেছেন এবং আবেদন করেছেন যে কারও কাছে যদি এই ঘটনার কোনও তথ্য থাকে তবে তাকে যেন  সাহায্য করেন। ব্যবসায়ী রাজেন্দ্র সিং সিধু তার স্ত্রীর সঙ্গে লখনউয়ের ওম্যাক্স সিটিতে থাকেন। আগে তিনি চিনহাটে থাকতেন, কিন্তু দু মাস আগে তিনি তার চিনহাট বাড়িটিকে গুদামে রূপান্তরিত করে ওম্যাক্স সিটিতে থাকতে শুরু করেন।

তিনি জানান, প্রতিবেশীর কাছ থেকে ফোনে এই চুরির খবর পান। এরপর তৎক্ষণাৎ চিনহাটের নিজ বাড়িতে পৌঁছে দেখেন, বাড়ির তৈরি গোডাউনের ভেতরে রাখা চকলেটগুলো নেই। কিন্তু প্রধান ফটক বন্ধ ছিল বলে জানা গেছে। চোরেরা প্রাচীর বেয়ে গুদামে ঢুকে লাখ লাখ টাকার চকলেট নিয়ে গেছে।

অন্যদিকে, চিনহাটের পরিদর্শক তেজ বাহাদুর সিং বলেছেন যে অন্যান্য ধারা সহ আইপিসির ৩৮০ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি বাড়ির আশেপাশে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। তেজ বাহাদুর সিং বলেছেন যে আশেপাশে বসবাসকারী প্রতিবেশীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে, শীঘ্রই চোরদের ধরা হবে এবং উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.