Bengaluru Horror: দিল্লির ছায়া বেঙ্গালুরুতে, ফ্রিজ খুলতেই মিলল ৩০ টুকরো করে কাটা তরুণীর দেহ

Bengaluru Horror: ২০২২ সালে দিল্লিতে এরকমই একটি ঘটনা গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল। দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকর নামে এক তরুণীকে খুন করে তার দেহ ৩৫ টুকরো করে তার বন্ধ আফতাব পুনাওয়ালা

Updated By: Sep 21, 2024, 09:17 PM IST
Bengaluru Horror: দিল্লির ছায়া বেঙ্গালুরুতে, ফ্রিজ খুলতেই মিলল ৩০ টুকরো করে কাটা তরুণীর দেহ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বেঙ্গালুরুতে একটি ফ্ল্যাট থেকে উদ্ধার হল এক তরুণীর টুকরো টুকরো করা দেহ। ওই তরুণীর দেহ মোট ৩০ টুকরো করে একটি ফ্রিজে ভরে রাখা হয়েছিল। কবে খুন হয়েছে তা এখনও সঠিক বলতে পারছে না পুলিস। তবে ওইসব কাটা দেহাংশে পোকা হয়ে গিয়েছিল। পুলিস ওই তরুণীর পরিচয় জানতে পেরেছে। ঘটনা ঘটেছে বেঙ্গালুরুর ভ্যালিকাভাল এলাকায়। সব মিলিয়ে একেবারে দিল্লির শ্রদ্ধা ওয়ালকর খুনের ছায়া বেঙ্গালুরুতে।

আরও পড়ুন-তামঝামই সার, আমেরিকায় ইউনূসের সঙ্গে বৈঠকেই বসছেন না মোদী

প্রতিবেশীরা পাশের ফ্ল্যাট থেকে কটূ গন্ধ আসছে বুঝতে পেরে পুলিসকে খবর দেন। পুলিস এসে দেখে ১৬৫ লিটারের একটি ফ্রিজে ভরে রাখা হয়েছে ওইসব দেহাংশ। প্রাথমিকভাবে জানা গিয়েছে ওই তরুণীর নাম মহালক্ষ্মী। বিবাহিত। স্বামীর নাম হেমন্ত দাস। স্বামীর সঙ্গে তার কেমন সম্পর্ক ছিল তা খতিয়ে দেখছে পুলিস। মাস তিনকে আগেই তিনি ওই এক কামরার ফ্ল্যাটে ভাড়া থাকতে আসেন। একাই থাকতেন। পুলিসের আরও অনুমান কমপক্ষে পনের দিন আগে তাকে খুন করা হয়েছে।

অতিরিক্ত পুলিস কমিশনার সতীশ কুমার বলেন, ওই মহিলা বেঙ্গালুরুতে থাকলেও তিনি অন্য রাজ্য়ের বাসিন্দা। আপাতত প্রাথমিক তদন্ত হয়েছে। তদন্তে এগোলে আরও কিছু বলা যাবে। ডগ স্কোয়াড ডাকা হয়েছে। ফরেন্সিক টিমের কাছে দেহাংশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, ২০২২ সালে দিল্লিতে এরকমই একটি ঘটনা গোটা দেশকে নাড়িয়ে দিয়েছিল। দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকর নামে এক তরুণীকে খুন করে তার দেহ ৩৫ টুকরো করে তার বন্ধ আফতাব পুনাওয়ালা। তারপর সেইসব দেহাংশ ফ্রিজে ভোরে রাখে। শুধু তাই নয় সেই দেহাংশ একএক করে দিল্লির বিভিন্ন জায়গায় ফেলে আসে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.