করোনা আবহেই Congress-র ম্যারাথন আয়োজন উত্তরপ্রদেশে, পদপিষ্ট বহু

এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন

Updated By: Jan 4, 2022, 02:14 PM IST
করোনা আবহেই Congress-র ম্যারাথন আয়োজন উত্তরপ্রদেশে, পদপিষ্ট বহু
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার উত্তর প্রদেশের (Uttar Pradesh) বারেলি (Bareli) জেলায় কংগ্রেস নেতা আয়োজিত ম্যারাথনের সময় পদপিষ্ট হওয়ার মত পরিস্থিতি তৈরি হয়। কংগ্রেসের নির্বাচনী প্রচারের অংশ হিসেবে ম্যারাথনের আয়োজন করা হয়।

শতাধিক নারী ও শিশু এই ম্যারাথনে অংশ নেয়। তারা দৌড় শুরু করার পরেই কয়েকজন মহিলা ছিটকে মাটিতে পড়ে যান। এরপরেই ভিড় এগিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে পদপিষ্ট হওয়ার মতো পরিস্থিতির সৃষ্টি হয়।

এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। ম্যারাথনের আয়োজন করেছিলেন কংগ্রেস নেতা এবং বারেলির প্রাক্তন মেয়র সুপ্রিয়া অরুন (Supriya Aron)। ঘটনার প্রতিক্রিয়ায় অরুন বলেন, "বৈষ্ণদেবীতেও যদি পদপিষ্ট হয় তাহলে, আমাদের এই ঘটনাকে বেশি তুলে ধরা উচিত নয়। এটা মানুষের স্বভাব।"

আরও পড়ুন: Covid Spike: দিল্লিতে খারাপ হচ্ছে পরিস্থিতি, জানুয়ারির মাঝামাঝি রোজ আক্রান্ত হতে পারেন ২০-২৫ হাজার মানুষ!

সুপ্রিয়া অরুন ক্ষমা চেয়ে বলেছেন যে ঘটনাটি কংগ্রেসের বিরুদ্ধে ষড়যন্ত্রও হতে পারে। "লাড়কি হু, লড় সাকতি হু" নামের একটি প্রচার শুরু করে কংগ্রেস। উত্তর প্রদেশে একটি ব্যাপক প্রচার কর্মসূচি হিসেবে এই ম্যারাথন শুরু করা হয়।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.