নিজস্ব প্রতিবেদন: টুইটারে বেপাত্তা কংগ্রেসের মুখপাত্র দিব্যা স্পন্দনা! এ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। কংগ্রেসের ভরাডুবির পর দলের মিডিয়া উইং থেকে সরে দাঁড়ালেন স্পন্দনা! না কি সরাসরি মুখে কুলুপ আঁটলেন! রাতারাতি টুইটার পেজ ডিলিট করে দেওয়ায় ধোঁয়াশা তৈরি হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


দিব্যা স্পন্দনার শেষ টুইট ছিল অর্থমন্ত্রী নির্মলা সীতারামনকে। তাঁকে শুভেচ্ছা জানিয়ে স্পন্দনা লেখেন, ১৯৭০ সালে ইন্দিরা গান্ধীর পর অর্থমন্ত্রকে দায়িত্ব সামলাচ্ছেন আরও এক মহিলা। এর জন্য আমরা গর্বিত। এই মুহূর্তে দেশের জিডিপি তলানিতে। ভারতের অর্থনীতিকে তুলে ধরা প্রয়োজন। প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামনকে শুভেচ্ছা জানিয়ে পাশে থাকার আশ্বাস দেন স্পন্দনা। এর পরই টুইটার পেজ থেকে উধাও হয়ে যান তিনি।


আরও পড়ুন- মার্কিন ভিসা চাই! দিতেই হবে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট সম্পর্কে তথ্য


উল্লেখ্য, কয়েকদিন আগেই কংগ্রেসের মুখপাত্র রণদীপ সুরজেওয়ালা সাংবাদিক বৈঠকে সমস্ত চ্যানেল এবং এডিটরকে অনুরোধ করেন তাদের শোয়ে কংগ্রেস প্রতিনিধিদের যেন আমন্ত্রণ না জানানো হয়। লোকসভা নির্বাচনে খারাপ ফল হওয়ার পরই এই সিদ্ধান্ত নেন কংগ্রেস নেতৃত্ব। এই কারণেই দক্ষিণী অভিনেত্রী দিব্যা স্পন্দনা সরে দাঁড়ালেন! জল্পনা রাজনৈতিক মহলে।