Prashant Kishor: বুধবার আবার বৈঠকে কংগ্রেস, থাকছেন প্রশান্ত কিশোর; আমন্ত্রন রাজস্থান-ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রীদের

কংগ্রেসের সামনে ৩৬৫ থেকে ৩৭০টি লোকসভা আসনের টার্গেট রাখেন তিনি। তিনি বলেন যে যেখানে সংগঠন দুর্বল সেখানে এখন থেকে সংগঠন মজবুত করতে হবে

Updated By: Apr 20, 2022, 10:28 AM IST
Prashant Kishor: বুধবার আবার বৈঠকে কংগ্রেস, থাকছেন প্রশান্ত কিশোর; আমন্ত্রন রাজস্থান-ছত্তিসগড়ের মুখ্যমন্ত্রীদের

নিজস্ব প্রতিবেদন: ১০ জনপথের অন্দরে যাওয়া আসা বাড়ছে প্রশান্ত কিশোরের। তীব্র হচ্ছে কংগ্রেসে জোগদানের জল্পনা। 

পর্যবেক্ষকদের একাংশ মনে করছে ভোটকুশলি পিকের কংগ্রেসে জোগদান কার্যত সময়ের অপেক্ষা। এখন চলছে শেষ মুহুর্তের কাটাছেঁড়া। যদিও সূত্রের খবর প্রশান্তকে নিয়ে দলেরই একাংশের রয়েছে সংশয়। 

প্রশ্নও উঠছে কংগ্রেসে যোগ দিলে কীভাবে পশ্চিমবঙ্গে তৃণমূল এবং তেলেঙ্গানায় টিআরএস এর বিরুদ্ধে লড়বেন তিনি। কংগ্রেসকে দেওয়া রোডম্যাপে সাংগঠনিক স্ট্র্যাটেজি তুলে ধরেন তিনি। 

কংগ্রেসের সামনে ৩৬৫ থেকে ৩৭০টি লোকসভা আসনের টার্গেট রাখেন তিনি। তিনি বলেন যে যেখানে সংগঠন দুর্বল সেখানে এখন থেকে সংগঠন মজবুত করতে হবে। এর পাশাপাশি কোন কোন রাজ্যে কংগ্রেস একা চলবে এবং কোথায় জোট করতে হবে সেই বশয়েও সুনির্দিষ্ট মতামত তুলে ধরেছেন তিনি। গত তিন দিন ধরে মূলত এই বিষয়েই আলোচনা চলছে। 

আরও পড়ুন: Covid 19: চতুর্থ ঢেউয়ের চোখ রাঙানির মাঝেই ৫ রাজ্যকে চিঠি কেন্দ্রের

বুধবার এই আলোচনাই চলবে বলে জানা গেছে। প্রশান্তের বক্তব্য কতটা গ্রহণযোগ্য তা নিয়েই আলোচনা হচ্ছে এই বৈঠকে। প্রশান্ত সরাসরি যোগ দেবেন কংগ্রেসে নাকি স্টর‍্যাটেজিস্ট হিসেবে কাজ করবেন সেই বিষয়েও সিদ্ধান্ত নেওয়া হবে। ইতিমধ্যেই চার সদস্যের টিম তৈরি করা হয়েছে। এই টিম আলোচনা করছে কংগ্রেসে প্রশান্তের ভবিষ্যৎ এবং তার প্রস্তাব নিয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)         

.