Mumbai: হাসপাতালের বাথরুমে নগ্ন স্নানে লেডি ডক্টর, ফাঁকতালে মোবাইল বাগিয়ে রাজমিস্ত্রি...

Mumbai: হাসপাতালে বাথরুমে স্নান করছিলেন এক মহিলা চিকিত্‍সক। সেই সময় এক ঠিকে কর্মী লুকিয়ে তাঁর স্নান করার ভিডিয়ো রেকর্ড করছিল।

Updated By: Aug 7, 2024, 07:55 PM IST
Mumbai: হাসপাতালের বাথরুমে নগ্ন স্নানে লেডি ডক্টর, ফাঁকতালে মোবাইল বাগিয়ে রাজমিস্ত্রি...
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাসপাতালে বাথরুমে স্নান করছিলেন এক মহিলা চিকিত্‍সক। সেই সময় এক ঠিকে কর্মী লুকিয়ে তাঁর স্নান করার ভিডিয়ো রেকর্ড করছিল। চিকিত্‍সকের তখন এক অদ্ভুত অনুভূতি হয়। এবং তিনি অনুভব করেন যে, বাথরুমের কাছে কেউ দাঁড়িয়ে আছে। তখনই তিনি ওই কর্মীকে দেখে ভিডিয়ো করতে। তত্‍ক্ষণাত্‍ তিনি অ্যালার্ম বাজিয়ে দেন।

ঘটনাটি ঘটে, মুম্বইয়ের কান্দিভালিতে একটি সরকারি হাসপাতালে। ইতোমধ্যেই মহিলা ডাক্তারের অশ্লীল ভিডিয়ো করার অভিযোগে ওই ঠিকা কর্মীকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনাটি ঘটে, ৬ আগস্ট মঙ্গলবার। অভিযুক্তের নাম জয়েশ সোলাঙ্কি। অভিযুক্ত হাসপাতালে  চুক্তিভিত্তিক সংরক্ষক হিসেবে কাজ করত। পুলিস তার বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার অধীনে মামলা করেছে।

নির্যাতিতা চিকিত্‍সক জানিয়েছেন, বাথরুমের জানলা থেকে মোবাইল ফোন দিয়ে সে ভিডিয়ো রেকর্ড করছিলেন। তিনি  সতর্ক করার সঙ্গে সঙ্গেই অভিযুক্ত হাসপাতালের কর্মীদের হাতে ধরা পড়েন। হাসপাতাল কর্তৃপক্ষ তার ফোন কেড়ে নেওয়ার পর তার মোবাইল ফোন থেকে ওই মহিলা চিকিৎসকের ভিডিয়ো পাওয়া যায়। 

এরপর হাসপাতাল কর্তৃপক্ষ কান্দিভলি পুলিসের সঙ্গে যোগাযোগ করে। অভিযুক্ত শ্রমিকের বিরুদ্ধে মামলা দায়ের করার আগে পুলিস একটি দল হাসপাতালে পাঠিয়ে ঘটনাটি জানতে পারে। অভিযুক্তের ফোনও ফরেনসিক বিশ্লেষণের জন্য পাঠানো হয়েছে। পুলিস বর্তমানে খুঁজে বের করার চেষ্টা করছে যে অভিযুক্ত হাসপাতালের অন্যান্য কর্মীদের ক্লিপও রেকর্ড করেছিল কিনা। অভিযুক্তকেও পুলিস জিজ্ঞাসাবাদ করছে যে তার অন্যায় ও অশ্লীল কাজে জড়িত থাকার কারণ খুঁজে বের করতে।

আরও পড়ুন:Alien's Temple: এখানে রোজ হয় এলিয়েন-দেবতার পুজো! পূজারী কথাও বলেন ভিনগ্রহীদেবতার সঙ্গে...

কিছুদিন আগেই, দিনের আলোয় দোকানের মধ্যে এক মহিলাকে রীতিমতো 'হেনস্থা' করলেন এক বৃদ্ধ। সবাইকে লুকিয়ে ওই মহিলার চুলের গন্ধ শুঁকলেন বৃদ্ধ! ঘটনাটি ঘটেছে যোগী রাজ্য উত্তরপ্রদেশের বিসোলিতে। দোকানে থাকা সিসিটিভিতে ধরা পড়েছে বৃদ্ধের এহেন কুকীর্তির ছবি। আর সেই ভিডিয়ো সামনে আসতেই তা ভাইরাল। 

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিসৌলির একটি দোকানে দাঁড়িয়ে রয়েছেন এক বৃদ্ধ। আর তাঁর ঠিক বাঁদিকে তাঁর দিকে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন এক মহিলা। ওই মহিলা দোকানের বিভিন্ন জিনিস নেড়েচেড়ে দেখছেন, দরদাম করছেন। আর ওদিকে বৃদ্ধের মনোযোগ শুধু ওই মহিলার দিকে। মাঝে মধ্যেই তাঁর হাত চলে যাচ্ছে মহিলার মাথার চুলে। আবার মহিলা একটু নড়লেই সাবধান হয়ে যাচ্ছেন। মহিলা ফিরে তাকালেই সরেও যাচ্ছেন। তারপর আবার ইতি-উতি তাকাচ্ছেন। ফের সুযোগ খুঁজছেন। আবার চেষ্টা চালাচ্ছেন মহিলার চুল ছোঁয়ার।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.