খোদ রক্ষকের ছবি 'ভাইরাল' হয়ে উঠল সোশ্যাল মিডিয়াতে

অন্য ভিডিও বা ছবির থেকে 'ভাইরাল' কথাটাই যেন প্রথমে সকলের নজর কাড়ে। কারণ ভাইরাল ভিডিও দেখতে কার না ভাল লাগে! কেউ কেউ আবার স্পটলাইটে আসার জন্য যে কোনও রকমের ভিডিও বা ছবি তুলে তা ভাইরাল হিসেবে পোষ্ট করেন সোশ্যাল মিডিয়াতে। তার মধ্যে দেশী-বিদেশী বিভিন্ন সিনেমা ব্যক্তিত্বরা তো আছেনই। আর এবার খোদ রক্ষকের ছবি ভাইরাল হয়ে উঠল সোশ্যাল মিডিয়াতে। যেই ছবি প্রকাশ্যে আসার পরেই সাসপেন্ড করা হয় একজন পুলিস কর্মীকে।

Updated By: Nov 21, 2015, 11:35 AM IST
খোদ রক্ষকের ছবি 'ভাইরাল' হয়ে উঠল সোশ্যাল মিডিয়াতে

ওয়েব ডেস্ক: অন্য ভিডিও বা ছবির থেকে 'ভাইরাল' কথাটাই যেন প্রথমে সকলের নজর কাড়ে। কারণ ভাইরাল ভিডিও দেখতে কার না ভাল লাগে! কেউ কেউ আবার স্পটলাইটে আসার জন্য যে কোনও রকমের ভিডিও বা ছবি তুলে তা ভাইরাল হিসেবে পোষ্ট করেন সোশ্যাল মিডিয়াতে। তার মধ্যে দেশী-বিদেশী বিভিন্ন সিনেমা ব্যক্তিত্বরা তো আছেনই। আর এবার খোদ রক্ষকের ছবি ভাইরাল হয়ে উঠল সোশ্যাল মিডিয়াতে। যেই ছবি প্রকাশ্যে আসার পরেই সাসপেন্ড করা হয় একজন পুলিস কর্মীকে।

কর্তব্যরত একজন মহিলা পুলিস কর্মীর কোলে বসে সাসপেন্ড হলেন একজন পুলিস কর্মী। ঘটনাটি ঘটেছে জম্মু-কাশ্মীরের রাজোরি জেলার বুধাল থানাতে। সেই ছবি বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাওয়ার পর নড়ে চড়ে বসে জম্মু-কাশ্মীর প্রশাসন। কর্তব্যরত অবস্থায় মহিলা এসপিও-র কোলে বসে পরার মধ্যে কি ছিল শুধুই মজা? তা খতিয়ে দেখছে জম্মু-কাশ্মীর প্রশাসন।

মহিলা এসপিও চেয়ারে বসে ছিলেন। তাঁর কোলে এসে বসে পরেন বুধাল থানার সিনিয়র কন্সষ্টেবেল জাকির হুসেন। এরপর সেই ছবি লিক হয়ে যায় ফেসবুক এবং হোয়াটস অ্যাপে। ছবিগুলি প্রকাশ্যে আসার পরেই সাসপেন্ড করা হয় ওই কন্সষ্টেবেলকে।

রাজোরি-পুঞ্জ রেঞ্জের ডিআইজি একে আতরি বলেন, 'ঘটনাটি খুব নিন্দনীয়। এই ঘটনাকে কখনই বরদাস্ত করা যায় না।' তাই ছবি প্রকাশ্যে আসার পরেই সাসপেন্ড করা হয় ওই কনসষ্টেবেলকে এবং ওই মহিলা এসপিও-র ওপরেও পদক্ষেপ নেওয়া হয়েছে।   

.