জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনলাইন থেকে খাবার জিনিস অর্ডার করেছেন, এবার সিল খুলেই দেখলেন ভিতরে মরা ইঁদুর রয়েছে, তখন কী করবেন? স্বাভাবিকভাবেই কিছু বোঝার বা করে ওঠার আগে আপনার গা গুলিয়ে উঠবে, বমিও হয়ে যেতে পারে। এই সাংঘাতিক ঘটনার খপ্পরে পড়েছিলেন এক মহিলা। খবর প্রকাশ্যে আসতেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। অনলাইন অর্ডারের যুগে ঘটছে একের একের পর ঘটনা, সত্যিই নিউ ফিয়ার আনলকড... 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নতুন ই-কমার্স কোম্পানী জেপটো থেকে হার্শেসের চকোলেট সিরাপ অর্ডার করেছিলেন প্রমি শ্রীধর। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ভিডিয়ো পোস্টে জানিয়েছেন, ব্রাউনি কেকের সঙ্গে খাওয়ার জন্য জেপটো থেকে হার্শেসের চকোলেট সিরাপ অর্ডার করেছিলেন। কেকের উপর সিরাপ স্প্রেড করার সময় লক্ষ্য করেন বোতলের ভিতর থেকে চুল বেরোচ্ছে। তাড়াতাড়ি বোতলের মুখটা খুলে একটি গ্লাসে সিরাপ ঢেলেই দেখেন মরা ইঁদুর বেরিয়ে এসেছে। প্রমি আরও বলেছেন, বোতল খুলে দেখার আগেই তাঁর বাড়ির তিনজন সদস্য ওই বিষাক্ত চকোলেট সিরাপ খেয়ে ফেলেছিলেন। যার মধ্যে একজনের ডাক্তারি পরীক্ষাও করাতে হয়। 



 


সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল হতেই নড়েচড়ে বসে হার্শেস। নিজেদের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে প্রমি শ্রীধরের কাছে ক্ষমা চাওয়া হয়। সেইসঙ্গে সবরকমের সাহায্যের জন্য় ম্যানুফ্যাকচারিং কোডও চাওয়া হয়। খাবারের মধ্যে থেকে মরা প্রাণী উদ্ধারের ঘটনা নতুন নয়। মাত্র দু-দিন আগেই জনপ্রিয় ব্র্যান্ড আমুল আইসক্রিমের বাক্সে তেঁতুল বিছে দেখতে পান নয়ডার এক বাসিন্দা। জানা যায়, আইসক্রিমের বাক্সটি ব্লিন্ককিট থেকে অর্ডার করা হয়েছিল। এরপরই চারিদিকে হুলস্থুল পড়ে যায়। 


আরও পড়ুন: Exit Poll Scam| SEBI: নজরে এক্সিট পোল, শেয়ার মার্কেটে দুর্নীতি? SEBI-র বিরুদ্ধে আইনি পথে তৃণমূল!


এখানেই শেষ নয়, সম্প্রতি ঘটেছে আরও এক শিউরে ওঠার মত ঘটনা। এবারও সেই আইসক্রিম। মুম্বইয়ের মালাডের এক ডাক্তার আইসক্রিমের মধ্যে থাকা মানুষের আঙুলের টুকরোতে কামড় বসান। এরপরই খাদ্য সুরক্ষায় বড়সড় ঢিলেমির অভিযোগ ওঠে, গ্রাহকদের কপালে চিন্তার ভাঁজ পড়ে। ব্যস্ত জীবনে ঘরের খাবার কিনতে গিয়েও যদি জীবন-মরণের প্রশ্ন ওঠে, এর চেয়ে খারাপ অবস্থা বোধহয় আর হয় না। এখন অনলাইন থেকে খাবার অর্ডার করবেন কি করবেন না, তা নিয়ে সত্যিই দোটানায় ক্রেতারা।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)