নিজস্ব প্রতিবেদন: দলের কার্যালয়েই স্ত্রীকে মারধর করার অভিযোগ উঠল দিল্লির এক বিজেপি নেতার বিরুদ্ধে। বৃহস্পতিবার দিল্লির মেহরৌলি জেলার বিজেপি প্রধান আজাদ সিং দলীয় কার্যালয় থেকে এক বৈঠক শেষে বেরিয়ে এসে স্ত্রীকে থাপ্পড় মেরে দেন। ভিডিয়োটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-হাসপাতালে যাওয়ার পথে গ্রেফতার ধর্ষণে অভিযুক্ত বিজেপি নেতা স্বামী চিন্ময়ানন্দ


এদিন দিল্লি বিধানসভার নির্বাচন নিয়ে দলের দিল্লির কার্যালয়ে একটি বৈঠক হয় শীর্ষ নেতাদের সঙ্গে। ওই বৈঠকে ছিলেন দিল্লির দায়িত্বে থাকা প্রকাশ জাভড়েকর। বৈঠক শেষে কার্যালয় বের হতেই ওই কাণ্ড।



দলের এক নেতা এনিয়ে সংবাদমাধ্যমে বলেন, ওদের মধ্যে একটা সমস্যা চলছিল। তবে তা বলে প্রকাশ্যে এনিয়ে লড়াই করবে এমনটা আশা করা যায় না। এদিন দলীয় কার্যালয়ে প্রকাশ জাভড়েকরের সঙ্গে একটি বৈঠক চলছিল।



এদিকে, ওই ঘটনার জেরে আজাদ সিংকে মেহরৌলি জেলা প্রেসিডেন্টের পদ থেকে সরিয়ে দিয়েছে বিজেপি। তার জায়গায় কার্যকারী সভাপতির পদে আনা হয়েছে বিকাশ তানওয়ারকে। এনিয়ে তদন্তের আদেশ দিয়েছেন দিল্লি বিজেপি প্রধান মনোজ তিওয়ারি।


আরও পড়ুন-বিপদের আশঙ্কায় এবার আলিপুর আদালতে আগাম জামিনের মামলা রাজীবের


দলের এক নেতা জানান, দক্ষিণ দিল্লির প্রাক্তন মেয়র সরিতা চৌধুরির সঙ্গে স্বামী আজাদ সিংয়ের বেশকিছুদিন ধরেই ধরেই ঝগড়া চলছিল। ওদের ডিভোর্সের মামলাও চলছে। ঘটনার সময় জাভড়েকর দলীয় কার্যালয়ে ছিলেন।


অন্যদিকে, আজাদ সিং নিজের পক্ষে সাফাই দিয়েছেন, ও প্রথম অকথ্য ভাষায় গালিগালাজ ও আক্রমণ করে আমাকে। তার পরেই ওকে ধাক্কা দিয়ে সরিয়ে দিই।