বিপদের আশঙ্কায় এবার আলিপুর আদালতে আগাম জামিনের মামলা রাজীবের

আদালতের পর্যবেক্ষণ, রাজীব জনগনের সঙ্গে যুক্ত কোনও নির্দেশ এখন দিচ্ছেন না। ফলে তাঁকে গ্রেফতার করতে হলে সরকারি অনুমতি নিতে হবে না।

Updated By: Sep 20, 2019, 12:16 PM IST
বিপদের আশঙ্কায় এবার আলিপুর আদালতে আগাম জামিনের মামলা রাজীবের

 নিজস্ব প্রতিবেদন:   বিপদ বুঝে আগেভাগেই ফের আদালতের দ্বারস্থ রাজীব কুমার।  এবার আলিপুর জেলা জাজ কোর্টে আগাম জামিনের মামলা দায়ের করলেন তিনি। আগামিকাল এই মামলার শুনানি হওয়ার সম্ভাবনা। 

 

প্রসঙ্গত, বৃহস্পতিবারই আলিপুর আদালত জানিয়ে দেয়, পরোয়ানা ছাড়াই গ্রেফতার করা যাবে রাজীব কুমারকে। রায় ঘোষণা করে বিচারক বলেছেন, রাজীবের বিরুদ্ধে ধর্তব্যযোগ্য অপরাধ রয়েছে। তাই পরোয়ানা ছাড়াই গ্রেফতার করা যাবে রাজীব কুমারকে। সুপ্রিম কোর্ট তার রায়েই সেটা জানিয়েছে।

রাজীব কুমারের খোঁজে মধ্যরাতে আরও দুই গেস্ট হাউসে তল্লাশি সিবিআই-এর

আদালতের পর্যবেক্ষণ, রাজীব জনগনের সঙ্গে যুক্ত কোনও নির্দেশ এখন দিচ্ছেন না। ফলে তাঁকে গ্রেফতার করতে হলে সরকারি অনুমতি নিতে হবে না। এর পাশাপাশি ফৌজদারি মামলায় রাজীবকে গ্রেফতার করতে সমস্যা নেই বলে রায় দিয়েছে সুপ্রিম কোর্টও। আগামিকাল আলিপুর জজ কোর্টে আগাম জামিনের আবেদন করতে পারেন রাজীব কুমার।

রাজীব কুমারের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারির আর্জি জানিয়ে আলিপুর আদালতের দ্বারস্থ হয় সিবিআই। সেই মামলার রায় ঘোষণা করে বিচারক জানিয়েছেন, রাজীবকে গ্রেফতারের জন্য রাজ্যের অনুমতি নিতে হবে সেটা এখানে প্রযোজ্য নয়। তদন্তের স্বার্থে রাজীব কুমারকে গ্রেফতার করা যেতেই পারে। সিবিআই-এর সব ক্ষমতা আছে। 

.