Rohini Court Shootout: দিল্লির রোহিণী কোর্টে শ্যুটআউট, মৃত্যু কুখ্যাত গ্যাংস্টার গোগির

এলোপাথাড়ি গুলিতে মৃত্যু হয়েছে গোগি-সহ ৩ গ্যাংস্টারের।

Updated By: Sep 24, 2021, 04:47 PM IST
Rohini Court Shootout: দিল্লির রোহিণী কোর্টে শ্যুটআউট, মৃত্যু কুখ্যাত গ্যাংস্টার গোগির
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: দিল্লির রোহিণী কোর্টে গ্যাংস্টারদের তাণ্ডব। পর পর চলল গুলি। এলোপাথাড়ি গুলিতে মৃত্যু ৩ গ্যাংস্টারের। মৃত্যু হয়েছে কুখ্যাত গ্যাংস্টার গোগির। কিছুদিন আগেই জিতেন্দ্র গোগি নামে কুখ্যাত গ্যাংস্টারকে গ্রেফতার করে দিল্লি পুলিস। যার বিরুদ্ধে ৫০ টি জঘন্য অপরাধের মামলা রয়েছে। গ্রেফতারের পর শুক্রবার তাকে আদালতে পেশ করা হচ্ছিল। ঠিক তখনই গোলাগুলির ঘটনা ঘটে আদালত চত্বরে। প্রতিপক্ষ গ্যাংয়ের তরফে গুলি চালানো হয় বলে সূত্রের খবর। 

একটি মামলায় গোগিকে আদালতে নিয়ে আসা হলে হামলা করা হয় টিল্লু গ্যাংয়ের তরফে। পুলিসের তরফে সমস্ত রকম ব্যবস্থা নেওয়া হয়েছিল। স্পেশাল সেলের বেষ্টনিতেই আদালত চত্বরে আসে গোগি। সেই সময়ই গোগির বিরুদ্ধ গোষ্ঠী উকিলের পোশাকে এসে অভিযুক্তর উপর গুলিবর্ষণ করেন। পুলিসের সঙ্গে গুলির লড়াইয়ে মৃত্যু হয় ৩ গ্যাংস্টারের। প্রায় ৩৫-৪০ রাউন্ড গুলি চালানো হয়েছে বলেই খবর। 

আরও পড়ুন, TMC: পুজোর আগেই যাচ্ছেন Abhishek! এবার দক্ষিণের এই রাজ্য নজর তৃণমূলের

মৃত্যুর সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা। ২ জন আইনজীবীও গুলিবিদ্ধ। ইতিমধ্যেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তাঁদের। আহত গ্যাংস্টারদের ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস। গোগির উপরেই হামলার লক্ষ্য ছিল বলে খবর। আচমকা এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে আদালত এলাকায়। 

প্রসঙ্গত, শুনানি চলাকালীনই এই ঘটনা ঘটে। এর আগে ২০১১ সালে দিল্লি হাইকোর্টেও এ ধরনের গুলি চালানোর ঘটনা ঘটে। দুই গ্যাংস্টারদের গ্যাংওয়ারের ঘটনা নতুন নয়। দিল্লি পুলিসের স্পেশাল সেল দুজনের মৃত্যু নিশ্চিত করেছে। আদালত চত্বরে প্রকাশ্যে গুলি চালানোর ঘটনায় প্রশ্নে রাজধানীর নিরাপত্তা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.