জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের ভবিষ্যতের বিপদের আঁচ করতে পারেননি ঘুণাক্ষরেও। ধর্ষক যে তার চারপাশেইর বৃত্তেই ছিল মোটেই বুঝতে পারেননি। অবশেষে বন্ধুই ধর্ষণ করে দিল্লির এই ট্যারো কার্ড রিডারকে। জ্যোতিষবিদ্যা শিখবেন, এই ছলে নির্যাতিতার সঙ্গে বন্ধুত্ব করে এক রিয়েল এস্টেট ব্যবসায়ী। এরপর একদিন সুযোগ বুঝে অন্য বন্ধুদের বাড়িতে নিয়ে গিয়ে নির্যাতিতার সম্মানহানি করে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Raj Thackeray: মহারাষ্ট্রে বিজেপি-সেনা জোটে যোগ দিচ্ছেন রাজ ঠাকরে! জোর জল্পনা মুম্বইয়ে


প্রথমে ওই ট্যারো কার্ড রিডারকে বন্ধুর বাড়ি নিয়ে যায়। সেখানে নেশাজাত দ্রব্য তার ড্রিঙ্কে মিশিয়ে দেয় অভিযুক্ত। তারপরই ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ১১ ফেব্রুয়ারি দিল্লি থানায় এফআইআর করেন নির্যাতিতা। বছর ৩৬-এর ওই নির্যাতিতা জানান, অভিযুক্তের পরিবারের সঙ্গে তার ভালোমতোই আলাপ রয়েছে। নির্যাতিতার এক আত্মীয়ের সম্পত্তি বিক্রির কথার সূত্রেই আলাপ হয় অভিযুক্তের সঙ্গে। 


জানুয়ারি মাসে মালভিয়া নগরের গৌরব আগরওয়ালের (৪০) সঙ্গে যোগাযোগ করেন। ধীরে ধীরে বন্ধুত্বও হয়। সম্পত্তি বিক্রির কথা বলতে নির্যাতিতার বাড়িতে যান গৌরব। এখানে তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন যে যত তাড়াতাড়ি সম্ভব তিনি তার পরিচিতের সম্পত্তি বিক্রি করবেন। গৌরব আগরওয়াল যখন জানতে পারলেন যে নির্যাতিতা জ্যোতিষশাস্ত্র সম্পর্কে জানেন, তখন তিনি এতে আনন্দ প্রকাশ করেন এবং জ্যোতিষশাস্ত্র শেখার অজুহাতে নির্যাতিতাকে প্রতিদিন ফোন করতে শুরু করেন।


অভিযুক্ত ব্যক্তি ২৪ জানুয়ারি নির্যাতিতার সঙ্গে যোগাযোগ করে এবং বলে যে সে সম্পত্তি নিয়ে ডিডটা ফাইনাল করতে চায়। তাই তাদের একসঙ্গে যেতে হবে। এই অজুহাতে সে নির্যাতিতাকে  নেব সরাইতে তার এক বন্ধুর বাড়িতে নিয়ে যায়। সেখানেই অভিযুক্ত নির্যাতিতার পানীয়তে নেশাজাতীয় দ্রব্য মেশায়, যা খেয়েই সে অজ্ঞান হয়ে যায়। এরপর অভিযুক্ত নির্যাতিতাকে ধর্ষণ করে পালিয়ে যায়। ঘটনার পর নির্যাতিতা থানায় অভিযোগ দায়ের করেন। এখন পুলিস মামলার তদন্তের পাশাপাশি অভিযুক্তকে ধরার চেষ্টা করছে।



আরও পড়ুন, Lok Sabha Election 2024| Bihar: বিহারে আসন ভাগাভাগি হয়ে গেল বিজেপি-জেডিইউর, কে লড়বে কত আসনে?


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)