ভজনপুরায় নতুন করে হিংসা, মৌজপুরে গুলি সাংবাদিককে, দিল্লিতে মৃতের সংখ্যা বেড়ে ৯

দিল্লির হিংসা থামাতে মোতায়েন করা হয়েছে ৩৫ কোম্পানি আধাসেনা। তারপরেও হিংসা ছড়াল দিল্লির ভজনপুরা-সহ বেশ কয়েকটি জায়গায়। মৃ্ত্যু হল একজনের। সবেমিলিয়ে এখনবও পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে হল ৯। আহতের সংখ্যা ১৫০ ছাড়াল।

Updated By: Feb 25, 2020, 05:22 PM IST
ভজনপুরায় নতুন করে হিংসা, মৌজপুরে গুলি সাংবাদিককে, দিল্লিতে মৃতের সংখ্যা বেড়ে ৯

নিজস্ব প্রতিবেদন: দিল্লির হিংসা থামাতে মোতায়েন করা হয়েছে ৩৫ কোম্পানি আধাসেনা। তারপরেও হিংসা ছড়াল দিল্লির ভজনপুরা, গোকুলপুরী, মৌজপুর-সহ বেশ কয়েকটি জায়গায়। মৃ্ত্যু ২ একজনের। সবেমিলিয়ে এখনও পর্যন্ত মৃতের সংখ্যা বেড়ে হল ৯। আহতের সংখ্যা ১৫০ ছাড়াল।

আরও পড়ুন-ছবি: চল্লিশেও হট অ্যান্ড বোল্ড ইভাঙ্কা, ফাঁস ট্রাম্প-কন্যার রূপের রহস্য

এদিকে, ৩৫ কোম্পানি আধাসেনা নামলেও বিভিন্ন জায়গায় রাস্তায় নেমেছে লোকজন। পাশাপাশি ইন্টারনেট চালু থাকায় বিভিন্ন ধরনের হিংসার ভিডিয়ো ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। এদিকে পুলিস সূত্রে খবর গোকুলপুরীতে গুলিবিদ্ধ হয়েছেন ২ জন।

ভজনপুরা চকে মঙ্গলবার সংঘর্ষ শুরু হয়ে যায় দুই গোষ্ঠীর মধ্যে। পুলিস এসে তাদের হঠিয়ে দেয়। হাঙ্গামায় জ্বালিয়ে দেওয়া হল একাধিক গাড়ি, দোকান। মৌজপুরে গুলিবিদ্ধ হলেন লোকাল চ্যানেলের এক সাংবাদিক। তাকে ভর্তি করা হয়েছে জিটিবি হাসপাতালে। এই হাসপাতালেই ভর্তি রয়েছেন ১০ আহত পুলিস কর্মী। তাদের দেখতে গেলেন কেজরীবাল। গোকুলপুরীর টায়ারপটিতে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে।

ভজনপুরার পাশাপাশি দিল্লির করদমপুরীতেও সংঘর্ষ বেধে যায় দুই পক্ষের মধ্যে। পুলিসকর্মীদের লক্ষ করে পাথর ছোড়ে বিক্ষোভকারীরা। এলাকায় গিয়েছে বিশাল পুলিস বাহিনী।  এদিকে, জাফরাবাদে হিংসার ঘটনার সেখান থেকে ঘরে ফিরেছেন ভিনরাজ্যের শ্রমিকরা।

আরও পড়ুন-রাজধানীতে ২৪ ঘণ্টার হিংসায় নিহত ৭; পুড়ল গোটা বাজার, নামল ৩৫ কোম্পানি আধাসেনা

এদিকে, দিল্লির আইন শৃঙ্খলা নিয়ে আজ অমিত শাহের সঙ্গে বৈঠকে বসেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল। বৈঠকে ছিলেন দিল্লির রাজ্যপালও। বৈঠক শেষে কেজরীবাল বলেন, যেখানেই গোলমাল হবে সেখানে পর্যান্ত পুলিস পাঠানো হবে বলে জানিয়েছেন অমিত শাহ।

 

.