Tripura: হোটেলে উপ-মুখ্যমন্ত্রীর ছেলের 'দাদাগিরি'! ত্রিপুরায় ২ সাংসদকে 'হেনস্থা'

টুইটে ভিডিয়ো প্রকাশ করে বিজেপিকে নিশানা তৃণমূলের।

Updated By: May 13, 2022, 11:29 PM IST
 Tripura: হোটেলে উপ-মুখ্যমন্ত্রীর ছেলের 'দাদাগিরি'! ত্রিপুরায় ২ সাংসদকে 'হেনস্থা'
তৃণমূলের টুইট থেকে নেওয়া ছবি

নিজস্ব প্রতিবেদন: খোদ উপ মুখ্যমন্ত্রীর ছেলে 'দাদাগিরি'! ত্রিপুরায় 'হেনস্থা'র মুখে পড়লেন কংগ্রেস ও আপের ২ সাংসদ। টুইট করে ঘটনার ভিডিয়ো প্রকাশ করল তৃণমূল। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সরব কাকলি ঘোষদস্তিদার, চন্দ্রিমা ভট্টাচার্য।

ঘটনাটি ঠিক কী? অভিযোগ, আগরতলার একটি হোটেলে ঢুকে কংগ্রেস সাংসদ দিগ্বিজয় সিং ও আপ সাংসদ সঞ্জয় হেনস্থার করেছেন ত্রিপুরার প মুখ্যমন্ত্রী জিষ্ণু দেববর্মনের ছেলে প্রতীক। তাও আবার পুলিস-প্রশাসনের সামনেই! কিন্তু স্রেফ উপ-মুখ্যমন্ত্রী ছেলে হওয়ার কারণেই প্রতীকের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি পুলিস। 

 

এই ঘটনায় তীব্র নিন্দা করেছেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদার, মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। ত্রিপুরা আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে খোঁচা দিয়েছেন বিজেপিকে।

 

 

তৃণমূলের অভিযোগ, এ রাজ্যের ছোটখাটো কোনও ঘটনা ঘটলেই পথে নেমে পড়েন বিজেপি-র সর্বভারতীয় নেতারা। অথচ খোদ উপ-মুখ্যমন্ত্রীর ছেলে দুই সাংসদকে হেনস্থা করার পরেও পুলিস ব্যবস্থা নিচ্ছে না। মুখ কুলুপ বিজেপি নেতাদের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.